31 C
আবহাওয়া
১২:৩২ পূর্বাহ্ণ - মে ১, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রামে ট্রাকচাপায় কিশোরের মৃত্যু

চট্টগ্রামে ট্রাকচাপায় কিশোরের মৃত্যু

চট্টগ্রামে ট্রাকচাপায় কিশোরের মৃত্যু

বিএনএ,চট্টগ্রাম: চট্টগ্রামের বাকলিয়া থানার রাহাত্তারপুল এলাকায় ট্রাকচাপায় ইমতিয়াজুল ইসলাম (১৬) নামের এক কিশোরে মৃত্যু হয়েছে।

রোববার (৩১ জানুয়ারি) রাহাত্তারপুল শাহ আমানত সেতুর সংযোগ সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ইমতিয়াজুল ইসলাম (১৬) চট্টগ্রাম নগরীর ষোলশহর মজিদিয়া ইসলামিয়া আলিম মাদ্রাসার নবম শ্রেণির ছাত্র। ইমতিয়াজুল চট্টগ্রামের সাতকানিয়ার নজরুল ইসলামের ছেলে। তারা বাকলিয়ার রসুলবাগ আবাসিক এলাকায় ভাড়া বাসায় বসবাস করেন।

এ ঘটনায় প্রত্যক্ষদর্শী খন্দকার মাইনুউদ্দিন বলেন, গত এক মাসের মধ্যে রাহাত্তারপুলের বাকলিয়া সরকারি কলেজের সামনে ওভারপাসে উঠার মুখের দিকে এই জায়গায় ৫ থেকে ৭ টা ছোট বড় এক্সিডেন্ট দেখলাম। এই জায়গাটা আসলেই বিপদজনক।  এই জায়গাটায় নেই কোনো স্পিডব্রেকার ও পথচারি পারাপারের নেই কোনো সুবিধাজনক ব্যবস্থা। এবং রাহাত্তারপুল থেকে শুরু করে কালামিয়া বাজার পযন্ত তেমন একটা স্পিডব্রেকার না থাকায়  ড্রাইভারদের অতিরিক্ত দ্রুতগতিতে গাড়ি চালানোর ফলে দুর্ঘটনা হচ্ছে প্রতিনিয়ত।

বাকলিয়ার থানার এসআই রূপন মল্লিক বলেন, সাইকেল চালানোর সময় ট্রাকের কাছাকাছি চলে আসে  ইমতিয়াজুল, ট্রাকচালক তাকে বাঁচানোর চেষ্টা করলে ট্রাকটি উল্টে গিয়ে তার ওপর পড়ে। এতে গুরুতর আহত হয় ইমতিয়াজুল। এরপর তাকে চট্টগ্রাম মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় ট্রাকটিকে আটক করলেও চালক পালিয়ে গেছে বলে জানান তিনি।

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের পুলিশ ফাঁড়ির নায়েক হামিদুর রহমান বলেন, গুরুতর আহত অবস্থায় ওই ছাত্রকে চমেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বিএনএনিউজ/মনির

Loading


শিরোনাম বিএনএ