27 C
আবহাওয়া
৭:২৬ পূর্বাহ্ণ - জুলাই ১, ২০২৪
Bnanews24.com
Home » গাছে কিশোরীর ঝুলন্ত মরদেহ

গাছে কিশোরীর ঝুলন্ত মরদেহ

রাজধানীতে কিশোরের ঝুলন্ত মরদেহ উদ্ধার

বিএনএ, ঢাকা : রাজধানীর কেন্দ্রীয় শহীদ মিনার এলাকায় গাছ থেকে  কিশোরীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।শনিবার(৩০ জানুয়ারী) দিবাগত রাত তিনটার দিকে তার মরদেহ উদ্ধার করা হয়।

পুলিশ জানায়,নিহত কিশোরীর বয়স আনুমানিক ১৬ বছর। ময়নাতদন্তের জন্য তার মরদেহ ঢামেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো.বাচ্চু মিয়া জানান, শনিবার রাত সাড়ে তিনটার পর কয়েকজন নারী মিলে কিশোরীকে হাসপাতালে আনেন। তখন তার দেহ নিথর অবস্থায় ছিলো।

জানা যায়, কেন্দ্রীয় শহীদ মিনারের দক্ষিণ-পশ্চিম পাশের একটি গাছে ওই কিশোরীকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায় তিনজন ছিন্নমূল নারী। তারাই তাকে হাসপাতালে আনেন।

এদিকে  ঘটনার বিষয়ে শাহবাগ থানার পুলিশ জানায়, তার শরীরে থাকা আলামত দেখে তারা ধারণা করছে, কিশোরীকে ধর্ষণের চেষ্টা করা হয়েছিল। এ ঘটনায় মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন আছে ।

শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মামুন অর রশীদ বলেন, ‘কেন্দ্রীয় শহীদ মিনার এলাকায় অনেক ভবঘুরের বসবাস থাকে। মেয়েটিকে দেখে মনে হয়েছে  ভবঘুরে। তার বডিতে আমরা কিছু আলামত দেখতে পেয়েছি। তা দেখে মনে হচ্ছে তাকে ধর্ষণের চেষ্টা করা হয়েছিল। চেষ্টায় ব্যর্থ হয়ে মেয়েটিকে ওড়না দিয়ে গলায় ফাঁস লাগিয়ে হত্যা করা হয়ে থাকতে পারে।

বিএনএ/আহা, ওজি

Loading


শিরোনাম বিএনএ