31 C
আবহাওয়া
১:৫৩ পূর্বাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » ‘আগুন’ সিনেমায় গাইলেন টুটুল-নকশী

‘আগুন’ সিনেমায় গাইলেন টুটুল-নকশী


বিনোদন ডেস্ক : সুপারস্টার শাকিব খানের নতুন সিনেমা ‘আগুন’। এতে তার বিপরীতে থাকছেন নবাগত জাহারা মিতু। অনেক দিন আগেই সিনেমাটির ঘোষণা আসে, কাজও শুরু হয়। কিন্তু কিছু কারণে এর কাজ বন্ধ হয়ে যায়। একটা সময় ‘আগুন’-এর ভবিষ্যৎ ও অনিশ্চিত হয়ে পড়ে।

তবে সম্প্রতি সিনেমাটির কাজ পুনরায় শুরু হয়েছে। চলছে এর গানের রেকর্ডিং। সম্প্রতি ‘জান’ শিরোনামের একটি গানে কণ্ঠ দিয়েছেন এস আই টুটুল ও নকশী তাবাসসুম। কবির বকুলের কথায় গানটির সুর করেছেন মুরাদ নূর।

গানটি প্রসঙ্গে এস আই টুটুল বলেন, বদিউল আলম খোকন ও শাকিব খানের একটি আলোচিত সিনেমা হতে যাচ্ছে আগুন। কবির বকুল ও মুরাদ নূর সময়োপযোগী একটি রিদমিক গান বেঁধেছে। গানটি দর্শকশ্রোতার ভীষণ ভালো লাগবে।

সুরকার মুরাদ নূর বলেন, বদিউল আলম খোকন ভাই ও শাকিব খান আমার প্রতি আস্থা রেখেছেন। আমি আমার মেধার প্রমাণ দিতে চাই। ভালো কিছু করতে গানটি নিয়ে বকুল ভাই এর সাথে বহুবার সমন্বয় করেছি। টুটুল ভাই ও নকশীর কণ্ঠে গানটির পূর্ণতা পেলো। এভাবেই সবার দোয়া ও সহযোগিতায় আগামী জয় করতে চাই।

পরিচালক বদিউল আলম খোকন বলেন, ‘আগুন’ একটি বিগ বাজেটের ছবি। আমার আর শাকিব জুটির আরেকটি হিট সিনেমা হতে যাচ্ছে। মুরাদ নূরের তৈরি কিছু গান শুনেই তাকে আমাদের টিমে অন্তর্ভুক্ত করি। কবির বকুল, এস আই টুটুল আমার পরিক্ষিত গীতিকবি, কণ্ঠশিল্পী। নকশাও নতুন হিসেবে ভালো গেয়েছে। যা চেয়েছি তাই হয়েছে।

শিল্পী নকশী তাবাসসুম বলেন, ‘কবির বকুল ভাইয়ের কথায় এবং টুটুল ভাইয়ের সাথে দ্বৈত গান গাইতে পারাটা যে কোনো শিল্পীর জীবনে একটি অসামান্য অর্জন। এই গানটি বাংলা চলচ্চিত্রে নতুন মাত্রা যোগ করবে। সুপারস্টার শাকিব খান ও আগুন সিনেমার পুরো টিমের জন্য শুভকামনা।’

নির্মাতা খোকন জানান, আগামী ঈদুল ফিতরে ‘আগুন’ সিনেমাটি মুক্তি পাবে। এই সিনেমায় শাকিব খান ও জাহারা মিতুর সঙ্গে অভিনয় করেছেন মিশা সওদাগর ও আলীরাজ প্রমুখ। সিনেমাটি প্রযোজনা করছে দেশবাংলা মাল্টিমিডিয়া।

Loading


শিরোনাম বিএনএ