31 C
আবহাওয়া
১:৫৯ পূর্বাহ্ণ - এপ্রিল ২৪, ২০২৪
Bnanews24.com
Home » আয়াতের শরীরের খণ্ডাংশ উদ্ধার

আয়াতের শরীরের খণ্ডাংশ উদ্ধার

আয়াতের শরীরের খণ্ডাংশ উদ্ধার

বিএনএ ডেস্ক: চট্টগ্রামের ইপিজেড থানা এলাকায় হত্যার শিকার ৫ বছরের আলিনা ইসলাম আয়াতের শরীরে দুটি খণ্ডাংশ উদ্ধার করা হয়েছে।

বুধবার (৩০ নভেম্বর) দুপুরে আকমল আলী সড়ক এলাকার সাগরপাড় স্লুইজ গেটের পাশ থেকে খণ্ডিত অংশ দুটি উদ্ধার করা হয়। পুলিশ ব্যুরো অফ ইনভেস্টিগেশন-পিবিআই-এর পরিদর্শক ইলিয়াস খান এ তথ্য নিশ্চিত করেন। 

তিনি বলেন, দুটো পলিথিনে পায়ের মতো দুটো অংশ পেয়েছি। দুপুরে কাটা পা ভেসে আসার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান তারা। সাথে আয়াতের পরিবাদের সদস্যরাও ছিলেন। স্বজনরা আয়াতের পায়ের অংশ শনাক্ত করেন।

নগরীর ইপিজেড থানার বন্দরটিলা নয়ারহাট বিদ্যুৎ অফিস এলাকার বাসা থেকে গত ১৫ নভেম্বর নিখোঁজ হয় আয়াত। পরদিন ইপিজেড থানায় নিখোঁজ ডায়েরি করেন তার বাবা সোহেল রানা।

এর ৯ দিন পর সিসিটিভি ফুটেজ দেখে জড়িত সন্দেহে আয়াতের পরিবারের ভাড়াটিয়া আবির আলীকে আটকের কথা জানায় পিবিআই। পিবিআইয়ের দাবি, আটকের পর আয়াতকে খুন ও লাশ গুম করার কথা স্বীকার করে আবির আলী। বলেন, ১৫ থেকে ২০ লাখ টাকা মুক্তিপণ আদায়ের জন্য আয়াতকে অপহরণচেষ্টার সময় শ্বাসরোধে হত্যা করেন তিনি।

গত শনিবার আবিরকে ২ দিনের রিমান্ডে পায় পুলিশ। তাকে নিয়ে আয়াতের খণ্ডিত মরদেহ উদ্ধারে সাগরপাড়ে অভিযানও চলে। এরপর সোমবার আবিরকে দ্বিতীয় দফায় ৭ দিনের রিমান্ডে পায় পুলিশ। দ্বিতীয় দফায় রিমান্ডের প্রথম দিন মঙ্গলবার আবিরের মা-বাবাকেও ৩ দিনের রিমান্ডে পাঠায় আদালত।

বিএনএ/এ আর

Loading


শিরোনাম বিএনএ