25 C
আবহাওয়া
৫:৪১ পূর্বাহ্ণ - মে ২৮, ২০২৪
Bnanews24.com
Home » ময়মনসিংহে দুই পক্ষের সংঘর্ষে নিহত ১, আহত ২

ময়মনসিংহে দুই পক্ষের সংঘর্ষে নিহত ১, আহত ২


বিএনএ, ময়মনসিংহ : ময়মনসিংহের ফুলবাড়িয়ায় দুই পক্ষের সংঘর্ষে ইদ্রিস আলী মতিন (৪৫) নামে একজনের মৃত্যু হয়েছে। এই ঘটনায় আহত হয়েছেন আরও দু’জন।

রোববার (২৯ অক্টোবর) সন্ধ্যার পর ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ঢাকা মেডিকেলে নেয়ার পথে ইদ্রিস আলী মতিন মরা যান।

এর আগে ওই দিন সকাল ১০ টার দিকে জেলার ফুলবাড়িয়া উপজেলার রাধাকানাই ইউনিয়নের রঘুনাথপুর বাজার ব্রীজপাড় এলাকায় দুই পক্ষের সংঘর্ষের ঘটনা ঘটে।

নিহত ইদ্রিস আলী মতিন ওই গ্রামের আবু বক্কর সিদ্দিকের ছেলে। আহত সেলিম ও আফাজ উদ্দিনের আবু বক্কর সিদ্দিকের ভাতিজা।

নিহত ইদ্রিস আলী মতিনের বাবা আবু বক্কর সিদ্দিক বলেন, রঘুনাথপুর বাজার ব্রীজপাড় এলাকায় আমার জমি আছে। ওই জমি নিয়ে আমার ভাতিজা ও ভাতিজার ঘরের নাতি শাহজাহান, রিয়াজ উদ্দিন, হেলাল উদ্দিন, আজু ব্যাপারীর সাথে বিরোধ চলে আসছিল। ঘটনার দিন সকাল ১০ টার দিকে শাহজাহান, রিয়াজ উদ্দিন, হেলাল উদ্দিন, আজু ব্যাপারীর ওই জমিতে জোর করে ঘর তুলতে যায়। এসময় আমার ছেলে ইদ্রিস আলী মতিন এবং ভাতিজা সেলিম ও আফাজ উদ্দিন তাদের ঘর তুলতে বাধা দেয়। এনিয়ে দুইপক্ষের কথা কাটাকাটির এক পর্যায়ে দুই পক্ষ দেশিয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়ায়। এতে আমার ছেলে ইদ্রিস আলী মতিন এবং সেলিম ও আফাজ উদ্দিন আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

সেখানে ইদ্রিস আলী মতিনের অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক ইদ্রিস আলী মতিনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ঢাকার উদ্দেশ্যে রওনা হলে পথিমধ্যে ইদ্রিস আলী মতিন মারা যায়।

এবিষয়ে ফুলবাড়িয়া থানার উপ-পরিদর্শক ফেরদৌস আহমেদ বলেন, মরদেহ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এই ঘটনায় জড়িতদের গ্রেপ্তারে অভিযান চলছে।

বিএনএনিউজ/হামিমুর রহমান/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ