35 C
আবহাওয়া
১২:১১ অপরাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে ছুরিকাঘাতে কিশোর খুন

রাজধানীতে ছুরিকাঘাতে কিশোর খুন


বিএনএ, ঢাকা :রাজধানীর কামরাঙ্গীরচর কুড়ার ঘাট এলাকায় ছুরিকাঘাতে মো. রিপন (১৬) নামের এক কিশোর খুন হয়েছে।
বুধবার(২৯ সেপ্টেম্বর) রাত সাড়ে দশটার দিকে এই ঘটনা ঘটে। গুরুতর আহতাবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রাত পৌনে বারোটার দিকে মৃত ঘোষণা করেন।

নিহতের ভাই সুজন জানান,আমার ভাই ইস্টার্ন প্লাজার একটি কাপড়ের দোকানে কাজ করতো। সে কাজে থেকে বাসায় এসে কামরাঙ্গীরচর কুড়ার ঘাট ৫ নংগলি এলাকায় মোবাইল দেখছিল। হঠাৎ শাওন(১৫) নামের একটি কিশোর এসে তার মোবাইল টান দেয়। এই নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়।একপর্যায়ে শাওন তাকে পেটে ও বুকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।পরে রক্তাক্ত অবস্থায় রাস্তায় পড়ে থাকলে স্হানীয় লোকজনের সহযোগীতায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। কেন তাকে হত্যা করলো কি কারণে আমি তা কিছু বলতে পারছি না।
তিনি আরো জানান,নিহত রিপন গ্রামের বাড়ি শরীয়তপুর জেলার। জাজিরা উপজেলার পালেরচর গ্রামের মৃত আলম শরীফের ছেলে। কামরাঙ্গীরচর কুড়ার ঘাট এলাকায় পরিবারে সঙ্গে থাকতো। নিহত চার ভাই এক বোনের মধ্যে সে ছিল তৃতীয়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মোঃ বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, কামরাঙ্গীরচর কুড়ার ঘাট এলাকা থেকে এক কিশোরকে ছুরিকাঘাতে আহতাবস্হায় হাসপাতালে নিয়ে আসার পরে সে মারা যায় । এই ঘটনায় নিহতের ৪ জন বন্ধুকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ ক্যাম্পে আনা হয়েছে।তাদের কাছ থেকে বিস্তারিত জানার চেষ্টা চলছে।মরদেহ ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

বিএনএ/আজিজুল, ওজি

Loading


শিরোনাম বিএনএ