37 C
আবহাওয়া
৩:২৭ অপরাহ্ণ - মে ৫, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে বাসের ধাক্কায় কলেজছাত্রীর মৃত্যু

রাজধানীতে বাসের ধাক্কায় কলেজছাত্রীর মৃত্যু

রাজধানীতে বাসের ধাক্কায় কলেজছাত্রীর মৃত্যু

বিএনএ, ঢাকাঃ রাজধানীর যাত্রাবাড়ীতে মেয়র হানিফ ফ্লাইওভারে বাসের ধাক্কায় সাদিয়া আফরিন উর্মি (২২) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। তিনি তিতুমীর কলেজের ছাত্রী বলে জানা গেছে।

মঙ্গলবার (৩০ আগস্ট) বিকেল সাড়ে ৪টার দিকে তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক সাদিয়াকে মৃত ঘোষণা করেন। এ সময় আহত হয়েছেন মোটরসাইকেলচালক নাজমুল (২৫) ।

নেত্রকোনার মোহনগঞ্জ উপজেলার নতুন কামালপুর গ্রামের  আব্দুর রাশিদের দুই মেয়ের মধ্যে ছোট ছিলেন সাদিয়া। বর্তমানে ধোলাইপাড় এলাকায় দনিয়া ক্লাবের পাশে একটি ভাড়া বাসায় পরিবারের সঙ্গে থাকতেন। তিতুমীর কলেজের মার্কেটিং বিভাগের স্নাতক তৃতীয় বর্ষের ছাত্রী ছিলেন আফরিন এবং নাজমুল সলিমুল্লাহ কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র।

নিহত বোনের দেবর নাজমুল জানান,  মোটরসাইকেলে সাদিয়াকে নিয়ে তিনি ৩০০ ফিট যাচ্ছিলেন। আরেক মোটরসাইকেলে ছিলেন রিমি ও তার স্বামী হৃদয়। যাত্রাবাড়ীতে মেয়র হানিফ ফ্লাইওভারে একটি বাসের ধাক্কায় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া জানান, সাদিয়াকে জরুরি বিভাগে নিয়ে আসলে চিকিৎসক ঘোষণা করেন। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় বাস জব্দসহ চালক আটক আছে।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ