28 C
আবহাওয়া
৪:৩৫ পূর্বাহ্ণ - জুলাই ৯, ২০২৪
Bnanews24.com
Home » ফেনীতে কৃতি শিক্ষার্থীদের বৃত্তি প্রদান

ফেনীতে কৃতি শিক্ষার্থীদের বৃত্তি প্রদান


বিএনএ, ফেনী: ফেনী জেলা মাদরাসা বৃত্তি ফাউন্ডেশনের উদ্যোগে মাদরাসার কৃতি শিক্ষার্থীদের বৃত্তিপ্রদান ও সংবর্ধনা অনুষ্ঠান রোববার (৩০জুলাই) বিকেলে শহরের একটি কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়েছে।

অত্র বৃত্তি ফাউন্ডেশনের চেয়ারম্যান মাওলানা শাহ মোহাম্মদ ইয়াছিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুহাম্মদ জাহিদুল ইসলাম ও যুগ্ম সাধারণ সম্পাদক হাফেজ মাওলানা কামরুল আহসানের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ফেনী জেলা মাদরাসা বৃত্তি ফাউন্ডেশনের প্রধান পৃষ্টপোষক, বাংলাদেশ বাংকার সাপ্লাইয়ার্স এসোসিয়েশনের প্রেসিডেন্ট ও জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য মোহাম্মদ মিজানুর রহমান মজুমদার।

প্রধান আলোচক ছিলেন বাংলাদেশ জমিয়াতুল মোদারছীন ফেনী জেলার সভাপতি ও ছাগলনাইয়া ইসলামিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা হোছাইন আহমদ ভূঁঞা।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন ফেনী শহর ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক পারভেজুল ইসলাম হাজারী, অধ্যক্ষ মাওলানা মাইনুদ্দিন, অধ্যাপক সোলাইমান, মাওলানা ফয়েজ উল্লাহ ও মাওলানা আমির হোসেন প্রমূখ। অনুষ্ঠানে মাদরাসা প্রতিষ্ঠান প্রধানগণ, শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।

উক্ত ফাউন্ডেশন থেকে ফেনী জেলার নূরানী তৃতীয় শ্রেণী থেকে ৮ম শ্রেণী পর্যন্ত সাড়ে ৩ হাজার মাদরাসা শিক্ষার্থী বৃত্তি পরীক্ষায় অংশগ্রহণ করেন। এটি অত্র ফাউন্ডেশনের ১১তম বৃত্তি প্রদান অনুষ্ঠান। অনুষ্ঠানের শেষে বৃত্তি প্রাপ্ত ৩১৯ জন জন শিক্ষার্থীর মাঝে সনদপত্র, ক্রেস্ট ও নগদ অর্থ প্রদান করা হয়।

বিএনএ/ এ বিএম নিজাম উদ্দিন, ওজি/ হাসনাহেনা

Loading


শিরোনাম বিএনএ