29 C
আবহাওয়া
৪:০৮ পূর্বাহ্ণ - মে ৪, ২০২৪
Bnanews24.com
Home » জয়যাত্রা’র অফিস থেকে স্যাটেলাইট টিভির সরঞ্জাম জব্দ

জয়যাত্রা’র অফিস থেকে স্যাটেলাইট টিভির সরঞ্জাম জব্দ

জয়যাত্রা'র অফিস থেকে স্যাটেলাইট টিভির সরঞ্জাম জব্দ

বিএনএ, ঢাকা : আওয়ামী মহিলা লীগ থেকে বহিষ্কৃত হেলেনা জাহাঙ্গীরের মালিকানাধীন আইপিটিভি জয়যাত্রার অফিস থেকে বিপুল পরিমাণ স্যাটেলাইট টিভির সরঞ্জাম জব্দ করে র‍্যাব । এসব সরঞ্জামের কোনোটিরই বিটিআরসির অনুমোদন ছিল না।

শুক্রবার (৩০ জুলাই) দুপুরে র‍্যাব সদর দফতরে র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইং পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন এ কথা বলেন

তিনি জানান, জয়যাত্রা টেলিভিশনের কোনো ধরনের বৈধ কাগজপত্র নেই। জয়যাত্রার মিরপুরের অফিসে অনেক সরঞ্জামাদি পাওয়া গেছে যেগুলো স্যাটেলাইট টিভির ক্ষেত্রে ব্যবহার করা হয়। বিটিআরসির সহযোগিতায় এসব মালামাল জব্দ করা হচ্ছে। সেখানে টেলিযোগাযোগ আইনে কি মামলা করা যায় সেটাও প্রক্রিয়াধীন রয়েছে।

তিনি আরও জানান,  হেলেনা জাহাঙ্গীর বিভিন্ন ডিজিটাল প্লাটফর্ম ব্যবহার করে সম্মানীয় ব্যক্তিদের সম্মানহানি করে আসছিলেন। রাষ্ট্রীয় কয়েকটি সংস্থার বিরুদ্ধে তিনি অপপ্রচার করে আসছিলেন। তার বিষয়ে কী কী মামলা করা যায় সেটা পর্যালোচনা করে দেখছি। মামলার পরে তাকে পুলিশের কাছে সোপর্দ করা হবে।

উল্লেখ্য, চাকরিজীবী লীগ নামে একটি সংগঠনের মাধ্যমে আলোচনায় আসা হেলেনা জাহাঙ্গীরের বাসায় গতকাল রাতে অভিযান চালায় র‌্যাব। ওই অভিযান থেকে তাকে আটকের পর গভীর রাতে হেলেনার প্রতিষ্ঠান জয়যাত্রার কার্যালয়েও অভিযান চালানো হয়।

বিএনএ/ওজি

Loading


শিরোনাম বিএনএ