31 C
আবহাওয়া
১:৫৮ অপরাহ্ণ - মে ২০, ২০২৪
Bnanews24.com
Home » কুর্মিটোলায় প্রাইভেটকারের ধাক্কায় প্রাণ গেল ২ জনের

কুর্মিটোলায় প্রাইভেটকারের ধাক্কায় প্রাণ গেল ২ জনের

ঢামেকে ৩ দালাল আটক

বিএনএ, ঢাকা: রাজধানীর ক্যান্টনমেন্ট থানার কুর্মিটোলা এলাকায় প্রাইভেটকারের ধাক্কায় মোটরসাইকেল আরোহী এক তরুণী ও এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় আরও এক শিশু আহত হয়েছে।

বৃহস্পতিবার (২৯ জুন) রাত সোয়া ২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। প্রাইভেটকার জব্দ ও চালককে আটক করেছে পুলিশ।

নিহতরা হলেন- জান্নাত আক্তার (১৯) ও শামীম (৩৫)। এ ঘটনায় আহত শিশু সাদিয়া আক্তার (৮) হাসপাতালে চিকিৎসাধীন।

শুক্রবার (৩০ জুন) দুপুরে বিষয়টি নিশ্চিত করেন ক্যান্টনমেন্ট থানার পরিদর্শক (অপারেশন) মো. হুমায়ুন কবির। তিনি বলেন, মোটরসাইকেলকে ধাক্কা দেওয়ার ঘটনায় প্রাইভেটকার জব্দ ও চালককে আটক করা হয়েছে। নিহত তরুণী ও যুবকের মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

চালক মদ্যপ ছিল কি না- জানতে চাইলে হুমায়ুন বলেন, গাড়িটি দ্রুতগতির ছিল। চালক মদ্যপ ছিলেন না। তবে চালকের নাম-পরিচয় জানতে চাইলে তিনি জানাতে অপারগতা প্রকাশ করেন।

পুলিশ জানায়, রাতে হাসপাতালে নেওয়ার পর জান্নাত আক্তারকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। তার বাবার নাম মো. বাহার উদ্দিন। গ্রামের বাড়ি বরগুনা জেলার বেতাগী উপজেলায়। ঢাকার একটি কলেজে সদ্য ভর্তি হয়েছিলেন তিনি। আজ সকালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান শামীম (৩৫)।

আহত সাদিয়ার বাবা সাইফুল ইসলাম জানান, কুড়িল বিশ্বরোড এলাকায় শ্বশুরের বাসায় দাওয়াত ছিল। খাওয়া-দাওয়া শেষে রাত দুইটার দিকে আমি ও ভায়রা ভাই শামীমের মোটরসাইকেলে করে ভাষানটেক এলাকার বাসায় ফিরছিলাম। দুই মোটরসাইকেলের একটাতে আমার স্ত্রী, দুই ছেলে ও আমি ছিলাম। অন্যটিতে ভায়রা শামীম, আমার মেয়ে সাদিয়া ও শ্যালিকা জান্নাত ছিল। কুর্মিটোলা গল্ফ ক্লাবের সামনে আসার পরেই ৯ থেকে ১০টি প্রাইভেটকার রেসিং করতে দেখা যায়। হঠাৎ পেছন থেকে একটি দ্রুতগতির প্রাইভেটকার শামীমের মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে সবাই। গুরুতর আহত অবস্থায় প্রথমে কুর্মিটোলা হাসপাতালে নিয়ে গেলে সেখান থেকে ঢাকা মেডিকেলে পাঠানো হয়। ঢাকা মেডিকেলে নেওয়ার পর চিকিৎসক জান্নাতকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত অবস্থায় চিকিৎসাধীন শামীম আজ সকালে মারা যান। সাদিয়া এখনো চিকিৎসাধীন।

বিএনএ/আজিজুল, এমএফ/ এইচ এইচ

Loading


শিরোনাম বিএনএ