31 C
আবহাওয়া
২:০২ পূর্বাহ্ণ - এপ্রিল ২৪, ২০২৪
Bnanews24.com
Home » সাতকানিয়া পৌরসভার ৫৮ কোটি ৪৩ লাখ টাকার বাজেট ঘোষণা

সাতকানিয়া পৌরসভার ৫৮ কোটি ৪৩ লাখ টাকার বাজেট ঘোষণা

চট্টগ্রামের সাতকানিয়া পৌরসভা

সাতকানিয়া(চট্টগ্রাম) : চট্টগ্রামের সাতকানিয়া পৌরসভার ২০২২-২০২৩ অর্থবছরের বাজেট ঘোষণা করা হয়েছে। বৃহস্পতিবার(৩০জুন) বেলা ১২টায় নতুন অর্থ বছরের জন্য ৫৮ কোটি ৪৩ লাখ ৪৬ হাজার ৫১০ টাকার বাজেট ঘোষণা করেন পৌর মেয়র মোহাম্মদ জোবায়ের।

বাজেট বক্তৃতায় মেয়র মোহাম্মদ জোবায়ের জানান, ২০২২-২০২৩ অর্থবছরের জন্য প্রণীত বাজেটের বিভিন্ন খাতে সর্বমোট আয় ধরা হয়েছে ৫৮ কোটি ৪৩ লাখ ৪৬ হাজার ৫১০ টাকা। ট্যাক্সেস থেকে আয় ধরা হয়েছে ১কোটি ৮৮ লাখ টাকা। উন্নয়ন খাতে সরকারি অনুদান হতে আয় ধরা হয়েছে ১১ কোটি ৩৮ লাখ ৫০ হাজার টাকা। প্রারম্ভিক স্থিতি ২ কোটি ৭৬ লাখ ৪৬ হাজার ৫১০ টাকা। নতুন অর্থবছরের জন্য ব্যয় ধরা হয়েছে ৫৮ কোটি ৪৩ লাখ ৪৬ হাজার ৫১০ টাকা।

পৌর মেয়র মোহাম্মদ জোবায়েরের সভাপতিত্বে বাজেট ঘোষণা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্যানেল মেয়র এ.কে. এম মোরশেদ, পৌর নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রেজাউল করিম, কাউন্সিলর আরাফাত উল্লাহ, কাউন্সিলর মোঃ এনামুল কবির, কাউন্সিলর সাইফুল আলম সোহেল,কাউন্সিলর খুরশেদ আলম, কাউন্সিলর আবু বক্কর ছিদ্দিক (সোহেল), , কাউন্সিলর মোহাম্মদ রাসেল উদ্দিন ও কাউন্সিলর আবদুল হালিম, মহিলা কাউন্সিলর আফরোজা আকতার শারমিন ও  কাউন্সিলর শাহানাজ পারভীন ।

বিএনএ, সৈয়দ মাহফুজ-উন নবী খোকন, এসজিএন

Loading


শিরোনাম বিএনএ