31 C
আবহাওয়া
১২:৩৩ পূর্বাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » শাক দিয়ে মাছ ঢাকার অপচেষ্টা করছেন ড. ইউনূস: তথ্যমন্ত্রী

শাক দিয়ে মাছ ঢাকার অপচেষ্টা করছেন ড. ইউনূস: তথ্যমন্ত্রী

শাক দিয়ে মাছ ঢাকার অপচেষ্টা করছেন ড. ইউনূস: তথ্যমন্ত্রী

বিএনএ ডেস্ক: সরকারের পক্ষ থেকে ড. মুহাম্মদ ইউনূসের বিরুদ্ধে করা অভিযোগের প্রেক্ষিতে ইউনূস সেন্টার থেকে যে বিবৃতি দিয়েছে তা ‘শাক দিয়ে মাছ ঢাকার অপচেষ্টা’। এমন মন্তব্য করেছেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ।

বৃহস্পতিবার (৩০ জুন) সচিবালয়ে সমসাময়িক বিষয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে তিনি এ মন্তব্য করেন। মন্ত্রী বলেন, ড. মুহাম্মদ ইউনূস যে বিবৃতি দিয়েছেন, এটি সত্যের অপলাপ। তিনি যে বিরোধিতা করেছেন, সেটি দিবালোকের মতো স্পষ্ট এবং তিনি আগে কখনও এ কথা বলেননি যে, আমি এই অপচেষ্টা চালাইনি। বরং যখন বিশ্ব ব্যাংকের অর্থায়ন বন্ধ হলো, তখন দম্ভ করে বিভিন্ন জায়গায় নানা কথা তিনি বলেছিলেন। সে কথাগুলো এখনও, বাতাসে ভেসে বেড়ায়।

তথ্যমন্ত্রী বলেন, পদ্মা সেতুতে বিশ্ব ব্যাংকের অর্থায়নের বিরোধিতাকারীদের মধ্যে অন্যতম ব্যক্তি হচ্ছেন তিনি। তার সাথে হিলারি ক্লিনটনের বিশেষ সখ্য থাকার সুবাদে হিলারি ক্লিনটনের মাধ্যমে পদ্মা সেতুতে বিশ্ব ব্যাংকের অর্থায়ন বন্ধের যে চেষ্টা চালিয়েছেন। সেটি দেশ-বিদেশের সবাই জানে।

পদ্মা সেতু হওয়ায় প্রধানমন্ত্রী এবং সরকারকে ড. ইউনূসের অভিনন্দন জানানোর বিষয়ে ড. হাছান মাহমুদ বলেন, লজ্জা ঢাকার অপচেষ্টায় এই অভিনন্দন। বলেন, পদ্মা সেতু নির্মিত হওয়ায় অনেক বিরোধিতাকারীর সুর পাল্টেছে। বিএনপিও কিছুটা সুর পাল্টানোর চেষ্টা করছে। যদিও মির্জা ফখরুল ইসলাম আলমগীর সাহেব এখনও কিছু বলেননি।

বিএনএ/ আর

Loading


শিরোনাম বিএনএ