Bnanews24.com
Home » কুবিতে আর্ট এন্ড হেরিটেজ সোসাইটির নতুন দায়িত্বে যারা
শিক্ষা সব খবর

কুবিতে আর্ট এন্ড হেরিটেজ সোসাইটির নতুন দায়িত্বে যারা

কুবিতে আর্ট এন্ড হেরিটেজ সোসাইটির নতুন দায়িত্বে যারা

বিএনএ, কুবি : কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) প্রত্নতত্ত্ব বিভাগের সহযোগী সংগঠন আর্ট এন্ড হেরিটেজ সোসাইটির নির্বাচনের ফলাফল প্রকাশ করা হয়েছে। বুধবার (২৯ জুন) বিভাগটির গঠনতন্ত্র অনুযায়ী সাধারণ শিক্ষার্থীদের ভোটে প্রার্থীরা নির্বাচিত হন।

এতে সহ-সভাপতি হয়েছেন প্রত্নতত্ত্ব বিভাগের ২০১৫-১৬ সেশনের শিক্ষার্থী মো. মেহেদী হাসান এবং সাধারণ সম্পাদক হয়েছেন ২০১৬-১৭ সেশনের মো. রাজিব খান। এছাড়া যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন ঐশী বিনতে মোরশেদ, সাংগঠনিক সম্পাদক ইকরাম হোসেন, কোষাধ্যক্ষ ওয়াসিম খান, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. শাহিনুল ইসলাম গালিব।

এছাড়াও কার্যনির্বাহী সদস্য নির্বাচিত হয়েছেন, আব্দুল্লাহ আল কাউসার, মো. সুমন হোসেন, ইসমাইল হোসেন দিদার, মো. ওমর ফারুক ও মোফাজ্জল হোসেন মুজাহিদ। বিভাগটির প্রথম কার্যনির্বাহী পরিষদের নির্বাচিতদের বিষয়ে প্রত্নতত্ত্ব বিভাগের সহকারী অধ্যাপক ও প্রধান নির্বাচন কমিশনার মো. সাদেকুজ্জামান বলেন, এই নির্বাচিত প্রতিনিধিদের মাধ্যমে বিভাগের সহ-শিক্ষামূলক কার্যক্রম আরও ত্বরান্বিত হবে পাশাপাশি শিক্ষার্থীরা বিভাগের সাথে আরও বেশি সম্পৃক্ত হতে পারবে। সব মিলিয়ে বিভাগে একটা গতিশীলতা আসবে বলে মনে করি।

বিএনএনিউজ২৪.কম/হাবিবুর রহমান হাবিব/এনএএম