31 C
আবহাওয়া
১২:৪৭ পূর্বাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » রাজবাড়ীতে ইউপি সদস্যকে গুলি করে হত্যা

রাজবাড়ীতে ইউপি সদস্যকে গুলি করে হত্যা


বিএনএ ডেস্ক : রাজবাড়ীতে ফয়েজ বিশ্বাস নামে এক ইউপি সদস্যকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার(২৯ জুন) সন্ধ্যার দিকে   কালুখালী উপজেলার সাওরাইল ইউনিয়নের কুম্বুলমাঠ এলাকায় এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহত ফয়েজ বিশ্বাস পাংশা উপজেলার পট্টা ইউনিয়নের বিলমন্ডম গ্রামের আবদুল হামিদ বিশ্বাসের ছেলে। তিনি একই ইউনিয়ন পরিষদের ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য ছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বিকেলে ফয়েজ বিশ্বাস বাহের মোড় এলাকায় চায়ের দোকানে বসে চা পান করছিলেন। এ সময় তার মোবাইলে ফোন আসলে তিনি কথা বলা শেষ করে একটি ভ্যানে করে চায়ের দোকান থেকে বের হয়ে যান। কিছু দূর যাওয়ার পর সাওরাইল ইউনিয়নের কুলম্বমাঠ নামক এলাকায় পৌঁছালে ফাঁকা মাঠ থেকে কয়েকজন দুর্বৃত্ত রাস্তায় উঠে এসে তার গতিরোধ করে তাকে ভ্যান থেকে নামিয়ে গুলি করে হত্যা করে। স্থানটি বাহের মোড় থেকে আধা কিলোমিটার ও তার বাড়ি থেকে দেড় কিলোমিটার দূরে।

বিষয়টি নিশ্চিত রাজবাড়ীর সহকারী পুলিশ সুপার (পাংশা সার্কেল) সুমন কুমার সাহা বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। হত্যাকাণ্ডটি পূর্বশত্রুতা বা আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ঘটতে পারে। তদন্ত চলছে।

বিএনএ/ ওজি

Loading


শিরোনাম বিএনএ