37 C
আবহাওয়া
৪:৪২ অপরাহ্ণ - মে ৫, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রামে শিশু হত্যায় যুবকের রিমান্ড

চট্টগ্রামে শিশু হত্যায় যুবকের রিমান্ড

রিমান্ড

বিএনএ,চট্টগ্রাম: চট্টগ্রাম নগরীর চান্দগাঁও এলাকায় ৫ বছরের শিশুকে হত্যার ঘটনায় সন্দেহভাজন মো. ইমন (২২) নামে এক যুবককে ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। মঙ্গলবার (২৯ জুন) দুপুরে চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সারোয়ার জাহানের আদালত এ রিমান্ড মঞ্জুর করেন।

নগরীর চান্দগাঁও থানার বাহির সিগন্যাল এলাকা থেকে ইমনকে গ্রেপ্তার করে পুলিশ। সে ওই এলাকার একটি মুদি দোকানের মালিক বলে জানিয়েছে পুলিশ।

চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, খুন হওয়া শিশুটির বাবা কুমিল্লায় থাকেন। তিনি যখন চট্টগ্রামে থাকতেন তখন ইমনের সঙ্গে তার বন্ধুত্ব ছিল। ইমনের বাসাও একই এলাকায়। শিশুটির মায়ের সঙ্গেও ইমনের পরিচয় ছিল। তাদের মধ্যে পারিবারিক একটা যোগাযোগ ছিল। কিন্তু ঘটনার পর থেকে ইমনের আচরণ সন্দেহজনক মনে হচ্ছে। সেজন্য তাকে গ্রেপ্তার করা হয়েছে।

তিনি বলেন, আমরা তাকে জিজ্ঞাসাবাদের জন্য সাতদিনের রিমান্ডের আবেদন করেছিলাম। আদালত তিনদিন মঞ্জুর করেছেন। এখন তাকে জিজ্ঞাসাবাদে ঘটনার বিস্তারিত জানার চেষ্টা করা হবে।

এর আগে গত রোববার (২৭ জুলাই) চট্টগ্রাম দুপুরে নগরীর চান্দগাঁও থানার বাহির সিগন্যাল মোড়ের পাশে বেপারিপাড়া এলাকায় দিদারুল আলমের বিল্ডিংয়ের চারতলার একটি বাসা থেকে পাঁচ বছর বয়সী শিশুটির মরদেহ উদ্ধার করা হয়। পুলিশের বক্তব্য অনুযায়ী, তার মা পোশাক কারখানার কর্মী। বাবা আরেকটি বিয়ে করে কুমিল্লায় বসবাস করেন। মা কর্মস্থল থেকে দুপুরে বাসায় ফিরে মেয়ের নিষ্প্রাণ দেহ খাটের নিচে পড়ে থাকতে দেখেন। শিশুটিকে খুনের আগে ধর্ষণের চেষ্টা করা হয়েছিল বলে পুলিশের ধারণা।

বিএনএনিউজ/মনির

Loading


শিরোনাম বিএনএ