38 C
আবহাওয়া
৬:৩৮ অপরাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » মিরসরাইয়ে অগ্নিকাণ্ডে পুড়েছে দুই বসত ঘর

মিরসরাইয়ে অগ্নিকাণ্ডে পুড়েছে দুই বসত ঘর


বিএনএ, মিরসরাই: মিরসরাইয়ের মিঠানালায় বৈদ্যুতিক শটসার্কিট থেকে অগ্নিকাণ্ডের ঘটনায় দুটি ঘর পুড়ে গেছে। মঙ্গলবার ( ৩০ মে) ভোর সাড়ে ৪টায় সুফিয়া মাদ্রাসা সংলগ্ন ওবায়দুল হক হাজি বাড়িতে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। অগ্নিকান্ডে কান্ডে ক্ষতি গ্রস্থরা হলেন জিয়াউর রহমান ও আমির হোসেন।

স্থানীয় ইউপি সদস্য নাছির উদ্দিন জানান, ঘুমন্ত অবস্থায় রাত ৩টায় অগ্নিকাণ্ডে ঘটনা ঘটে। রাত ৪টায় ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে এসে স্থানীয়দের সহায়তায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।  আর্থিক ভাবে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছেন প্রবাসী জিয়াউর রহমানের পরিবার। জিয়াউর রহমানের বিবাহ উপযুক্ত মেয়ের বিয়ের খরচের জন্য রাখা নগদ লাখ টাকা ও ৩ ভরি স্বর্ণ পুড়ে যায়। এছাড়া অত্যন্ত দরিদ্র দিন মজুর আমির হোসেনের একমাত্র মাথা গোঁজার ঠাঁই ঘরটি পুড়ে গেছে।

স্থানীয় ইউপি চেয়ারম্যান এম এ কাশেম জানান, ক্ষতিগ্রস্ত পরিবারগুলোকে সহায়তার জন্য দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয়ে একটি চিঠি দিবো। তারা তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে।

মিরসরাই ফায়ার স্টেশন ইনচার্জ ইমাম হোসেন পাটোয়ারী জানান, অগ্নিকাণ্ডের খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। ক্ষয়ক্ষতির বিষয়টি তদন্তের বিষয়। ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শটসার্কিট থেকে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটতে পারে।

বিএনএ/ আশরাফ উদ্দিন,ওজি

 

Loading


শিরোনাম বিএনএ