30 C
আবহাওয়া
১২:২০ পূর্বাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » শাকিব খানের বিরুদ্ধে ১০০ কোটি টাকার মামলা

শাকিব খানের বিরুদ্ধে ১০০ কোটি টাকার মামলা


বিএনএ, ঢাকা: শাকিব খানের বিরুদ্ধে ১০০ কোটি টাকার মানহানির মামলা করেছেন প্রযোজক রহমত উল্লাহ। এর আগে অভিনেতার বিরুদ্ধে অসদাচরণ, মিথ্যা আশ্বাস ও সহ-নারী প্রযোজককে ধর্ষণের মতো গুরুতর অভিযোগ করেছিলেন তিনি।

রোববার (৩০ এপ্রিল) বেলা সাড়ে ১১টার দিকে ঢাকার প্রথম যুগ্ম জেলা জজ আদালতে মামলাটি দায়ের করা হয়। বিষয়টি নিশ্চিত করেন প্রযোজক রহমত উল্লাহ ও তার আইনজীবী ড. মো. তবারক হোসেন ভূঁঞা।

আইনজীবী মো. তাবারক হোসেন ভূঁঞা বলেন, মামলাটি নিয়ে বিকেলে সংবাদ সম্মেলন করে বিস্তারিত তুলে ধরব আমরা।

এর আগে গত ১৩ এপ্রিল ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট রশিদুল আলমের আদালতে শাকিব খানের বিরুদ্ধে মানহানি মামলা করেছিলেন রহমত উল্ল্যাহ। আদালত বাদীর জবানবন্দি গ্রহণ করে সেই মামলাটি পিবিআইকে তদন্তের নির্দেশ দেন। এরও আগে গণমাধ্যমের কাছে রহমত উল্ল্যাহকে ‘বাটপার-প্রতারক ও আপত্তিকর’ মন্তব্য করায় শাকিব খানকে লিগ্যাল নোটিশ পাঠান তার আইনজীবী।

এই প্রবাসীর বিরুদ্ধে দুটি মামলা করেছেন চিত্রনায়ক শাকিবও। গত ১৮ মার্চ রাতে প্রযোজক রহমত উল্ল্যাহর বিরুদ্ধে মানহানি মামলা করতে গুলশান থানায় যান শাকিব খান। তবে সেখানে মামলা নেওয়া হয়নি। পরদিন ১৯ মার্চ সন্ধ্যায় মিন্টো রোডের ডিবি কার্যালয়ে এ বিষয়ে একটি লিখিত অভিযোগ করেন শাকিব খান। পরবর্তী সময়ে চাঁদা দাবির অভিযোগ এনে প্রযোজক রহমত উল্ল্যাহর বিরুদ্ধে গত ২৩ মার্চ ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আরাফাতুল রাকিবের আদালতে মামলা করেন। বাদীর জবানবন্দি গ্রহণ করে ২৬ এপ্রিল আসামিকে হাজির হওয়ার জন্য সমন জারি করেছেন আদালত।

এরপর রহমত উল্ল্যাহর বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে আরেকটি মামলা করেন শাকিব খান। আদালত পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) এ বিষয়ে তদন্ত প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ