35 C
আবহাওয়া
২:২২ অপরাহ্ণ - এপ্রিল ২৪, ২০২৪
Bnanews24.com
Home » পদ্মা সেতুতে ছবি তুললেন বুবলী!

পদ্মা সেতুতে ছবি তুললেন বুবলী!

বুবলী

বিনোদন ডেস্ক: পদ্মা সেতুতে গাড়ি থামিয়ে ছবি তুলেছেন ঢাকাই সিনেমার ব্যস্ততম নায়িকা শবনম বুবলী। শনিবার (২৯ এপ্রিল) দুপুরে তার ভেরিফায়েড ফেসবুক পেজে নিজের চারটি ছবি পোস্ট করেছেন বুবলী।

এতে দেখা যায়, কালো পোশাকে পদ্মা সেতুর রেলিং ধরে পোজ দিয়েছেন তিনি। পাশেই দাঁড় করানো রয়েছে তার কালো একটি প্রাইভেটকার। ছবিগুলোর ক্যাপশনে কিছু না লিখলেও শুধু ভালোবাসার ইমো দিয়েছেন নায়িকা।

ছবিগুলো যে নেটিজেনদের পছন্দ হয়েছে, মন্তব্যে তাদের অনেকেই তা প্রকাশ করেছেন। তবে সেই সঙ্গে সরকারি নির্দেশনা অমান্য করে সেতুতে দাঁড়িয়ে ছবি তোলায় তোপের মুখেও পড়েছেন এই নায়িকা। অনেকেই মন্তব্যের ঘরে আইন-শৃঙ্খলা বাহিনীর দৃষ্টি আকর্ষণ করেছেন।

একজন নেটিজন লিখেছেন, ‘ছবি অনেক সুন্দর লাগছে। পদ্মা সেতুতে দাঁড়ানো নিষেধ। আইন অমান্যকারীকে আইনের আওতায় এনে শাস্তি নিশ্চিত করা হোক।’

আরেকজন লিখেছেন, ‘প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করছি, নিয়ম ভঙ্গ করার জন্য উনাকে আইনের আওতায় আনা হোক।’

অন্য একজন লিখেছেন, ‘প্রশাসন কি এদের চোখে দেখে না।’ আবার কেউ লিখেছেন, ‘এদের কেউ জরিমানা করে না?’ এমন অসংখ্য মন্তব্য করেছেন নেটিজেনরা।

পদ্মা সেতু পাড়ি দেওয়ার সময় সেতুর ওপরে কোনো যানবাহন থামানো যাবে না এবং গাড়ি থেকে নেমে ছবি তোলা বা হাঁটাহাঁটি করা যাবে না; এমন বেশ কিছু নিয়ম করে গত বছর ২৩ জুন গণবিজ্ঞপ্তি প্রকাশ করে বাংলাদেশ সেতু কর্তৃপক্ষ।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ