33 C
আবহাওয়া
৯:৪০ অপরাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » ভাইয়ের সাথে ঝগড়া, স্ট্রোক করে আ’লীগ নেতার মৃত্যু

ভাইয়ের সাথে ঝগড়া, স্ট্রোক করে আ’লীগ নেতার মৃত্যু

ভাইয়ের সাথে ঝগড়া, স্ট্রোক করে আ'লীগ নেতার মৃত্যু

বিএনএ, ময়মনসিংহ : ময়মনসিংহের গৌরীপুরে ভাইয়ের সাথে ঝগড়ার সময় স্ট্রোক করে জেলা আ’লীগ নেতা কৃষিবিদ ড. সামিউল আলম লিটন (৫১) মারা গেছেন।শনিবার (৩০ এপ্রিল) সন্ধ্যা ৬ টার দিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

কৃষিবিদ ড. সামিউল আলম লিটন জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় ছাত্রসংসদের সাবেক ভিপি। তিনি গৌরীপুর উপজেলার ভাংনামারী ইউনিয়নের বারোয়ামারি গ্রামের ডা. সোলাইমানের ছেলে।

গৌরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি খান আব্দুল হালিম বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, তার সহোদর ভাইয়ের সাথে ঝগড়ার সময় স্ট্রোক করে। তবে, ঝগড়া বলতে ঝগড়ার চরম পর্যায়ে পৌছালে যা হয়, তাই হয়েছে। পরে তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মারামারি হয়েছিল কিনা জানতে চাইলে তিনি বলেন, মারধর করা হয়েছে কিনা এমন কিছু শুনিনি।

এ বিষয়ে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ আক্তারুজ্জামান বলেন, বাড়িতে স্ট্রোক করার পর হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। শরীরে কোন আঘাতের চিহৃ আছে কিনা জানতে চাইলে তিনি বলেন, শরীরে কোন আঘাতের চিহৃ নেই।

এ বিষয়ে ভাংনামারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নেজামুল হক বলেন, সামিউল আলম লিটনের ছোট ভাই মোশাররফ হোসেন জুয়েলের সাথে ঝগড়ার সময় স্ট্রোক করে। পরে তার পরিবারের লোকজন হাসপাতালে নেয়া হলে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যায়।

বিএনএ/ হামিমুর রহমান,ওজি

Loading


শিরোনাম বিএনএ