31 C
আবহাওয়া
২:৩৭ পূর্বাহ্ণ - মে ১, ২০২৪
Bnanews24.com
Home » মসজিদে নববীর ঘটনা শাহবাজদের কর্মফল: ইমরান খান

মসজিদে নববীর ঘটনা শাহবাজদের কর্মফল: ইমরান খান


বিএনএ,ঢাকা: মসজিদে নববীতে পাকিস্তানের নতুন প্রধানমন্ত্রী শাহবাজ শরিফ ও তার সঙ্গীদের ঘিরে ‘চোর চোর’ স্লোগান ও তুমুল হট্টগোলের বিষয়ে ইমরান খান বলেন,  এটি বর্তমান সরকারেরই ‘কর্মফল’।পাকিম্তানের ইতিহাসে আগে কখনো জনগণের এমন প্রতিক্রিয়া দেখা যায়নি। তিনি বলেন, আমরা জনগণকে বেরিয়ে আসতে বলছি না, জনগণ নিজেই প্রতিবাদ করতে আসছে। কারণ তারা কষ্ট ও ক্ষোভের মধ্যে রয়েছে। আমি চ্যালেঞ্জ করতে পারি, তারা [শাসকরা] কোনো আর প্রকাশ্যে মুখ দেখাতে পারবে না।

প্রধানমন্ত্রী হিসেবে প্রথম বিদেশ সফরে সৌদি আরবে গেছেন মুসলিম লীগ নেতা শাহবাজ শরিফ। সঙ্গে রয়েছেন একঝাঁক মন্ত্রী, দলীয় নেতা ও পরিবারের সদস্য। তিনদিনের সফরে গত বৃহস্পতিবার (২৮ এপ্রিল) বিকেলে সৌদিতে পা রাখেন তারা। পরে নামাজ পড়তে যান মসজিদে নববীতে। সেখানে পাকিস্তানের নতুন প্রধানমন্ত্রী-মন্ত্রীদের দেখেই তুলকালাম শুরু করেন একদল পাকিস্তানি হজ পালনকারী।

সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল ভিডিওতে দেখা যায়, মহানবী (স)-এর মসজিদে শাহবাজ ও তার সঙ্গীদের দেখে ‘চোর চোর’ স্লোগান শুরু করেন একদল পাকিস্তানি। আরেক ভিডিওতে মসজিদের ভেতর পাকিস্তানের নতুন তথ্যমন্ত্রী মরিয়ম আওরঙ্গজেব এবং মাদকদ্রব্য নিয়ন্ত্রণ মন্ত্রী শাহজাইন বুগতির উদ্দেশে কিছু লোককে গালিগালাজ করতে দেখা যায়। অন্য একটি ভিডিওতে এক হজপালনকারীকে বুগতির চুল পেছন থেকে টেনে ধরতে দেখা যায়।

বিএনএ/ ওজি

Loading


শিরোনাম বিএনএ