Bnanews24.com
Home » দেশ ছেড়ে পালালেন বসুন্ধরার এমডির স্ত্রী-সন্তান
অপরাধ টপ নিউজ রাজধানী সব খবর

দেশ ছেড়ে পালালেন বসুন্ধরার এমডির স্ত্রী-সন্তান

বসুন্ধরা এমডির দেশ ত্যাগে নিষেধাজ্ঞা

বিএনএ, ঢাকা : কলেজছাত্রী মোসারাত জাহান মুনিয়াকে আত্মহত্যায় প্ররোচনা মামলার একমাত্র আসামি বসুন্ধরা গ্রুপের এমডি সায়েম সোবহান আনভীরের স্ত্রী–সন্তানসহ পরিবারের বেশ কয়েকজন সদস্য দেশ ছেড়েছে পালিয়ে গেছেন।

বৃহস্পতিবার (২৯ এপ্রিল) বিকেলে একটি ভাড়া করা বিমানে তারা দেশ ছেড়েছেন।

বৃহস্পতিবার (২৯ এপ্রিল) এ বিষয়ে বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের (বেবিচক) অনুমতি মিলেনি। তবে স্পেশাল ব্র্যাঞ্চ থেকে অনুমতি দেয়া হয়েছে বলে জানান সংস্থাটির চেয়ারম্যান এয়ার ভাইস মার্শাল মফিদুর রহমান।

সায়েম সোবহান আনভীরের স্ত্রী সাবরিনা সোবহান, তাঁদের দুই সন্তান, ছোট ভাই সাফওয়ান সোবহানের স্ত্রী ইয়াশা সোবহান এবং তাদের মেয়ে ও দুই পরিবারের তিনজন গৃহকর্মী দেশত্যাগ করার কথা বিমানবন্দর সূত্রে জানা গেলেও নিশ্চিত করতে পারেনি বেবিচক চেয়ারম্যান।

ফ্লাইটটির গন্তব্য হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে দুবাইয়ের আল মাকতুম আন্তর্জাতিক বিমানবন্দরে বলে জানায় বেবিচক।

বুধবার (২৮ এপ্রিল) হাইকোর্টে আগাম জামিন আবেদন করেন বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সায়েম সোবহান আনভীর। বৃহস্পতিবার (২৯ এপ্রিল) শুনানির কথা থাকলেও শেষ পর্যন্ত শুনানি হয়নি। সেই সঙ্গে হাইকোর্টে আগাম জামিন শুনানি অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা করা হয়েছে।

বিএনএনিউজ/জেবি