28 C
আবহাওয়া
৮:১২ পূর্বাহ্ণ - মে ১৮, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রামে সৎভাইকে গলাকেটে হত্যা

চট্টগ্রামে সৎভাইকে গলাকেটে হত্যা

চট্টগ্রামে সৎভাইকে গলাকেটে হত্যা

বিএনএ, চট্টগ্রাম : চট্টগ্রামে জমি-জমা সংক্রান্ত বিরোধের জেরে মো. কাউসার (৪৭) নামে বড় ভাইকে গলাকেটে হত্যা করেছে সৎভাই। বৃহস্পতিবার ( ২৯ এপ্রিল) রাত ১১ টার দিকে নগরের পাহাড়তলী থানার সাগরিকা রোডে কাজী মসজিদের পেছনে এ হত্যাকাণ্ড ঘটে। এ ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। নিহত কাউসার স্থানীয় বাসিন্দা ও রেলওয়ের সাবেক কর্মচারী জমির আহমদের দ্বিতীয় স্ত্রীর সন্তান।

নিহত কাউছারের ভাই মাঈনদ্দীন জানান, আমার সৎভাই সাজ্জাদ ও সৈকত জমি-জমা সংক্রান্ত বিরোধের জেরে আমার ভাই কাউছারকে গলায় ছুরিকাঘাত করে। এসময় তার চিৎকারে আশপাশের লোকজন ঘটনাস্থলে আসলে তারা পালিয়ে যায়। পরে আহতাবস্থায় মো.কাউছারকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে যায়। সাজ্জাদ হোসেন যুবলীগের নাম ব্যবহার করে এলাকায় সন্ত্রাসী কর্মকাণ্ড করছে। এর আগে ২৭ মার্চ তাকে ছুরিকাঘাত করা হয়েছিল বলে তিনি জানান।

জানতে চাইলে পাহাড়তলী থানার ভারপ্রাপ্ত (ওসি) কর্মকর্তা ইমাম হোসেন বলেন, রেলওয়ের সাবেক কর্মচারি মরহুম জমির আহমদের দুই পরিবার। জমি-জমা নিয়ে পারিবারিকভাবে দুই পরিবারের মধ্যে বিরোধ ছিল। এনিয়ে থানায় বৈঠব করে মিমাংসার চেষ্টা করা হয়েছে। এর জেরে বড় ভাইয়ের ছুরিকাঘাতে সৎভাই খুন হয়েছে। হত্যাকাণ্ডে পরপরই বড় পরিবারের ৩ ভাইকে গ্রেপ্তার করা হয়েছে। এ ব্যাপারে মামলা প্রস্তুতি চলছে।

চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই শীলব্রত বড়ুয়া  বলেন, বৃহস্পতিবার রাত সাড়ে ১১ টার দিকে ছুরিকাঘাতে আহতাবস্থায় কাউছার নামে এক ব্যক্তিকে হাসপাতালে আনা হলে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

বিএনএনিউজ/আমিন

Loading


শিরোনাম বিএনএ