36 C
আবহাওয়া
১০:২২ অপরাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » শুটিংয়ের জন্য কলকাতায় এলেন কাজল

শুটিংয়ের জন্য কলকাতায় এলেন কাজল

কাজল

বিনোদন ডেস্ক: হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম সফল অভিনেত্রী কাজল দেবগন। নব্বইয়ের দশকে বলিউডে রাজত্ব করেছেন এই বঙ্গতনয়া। সৌন্দর্যের চিরাচরিত সংজ্ঞা বদলে বলিউডের প্রথম সারির অভিনেত্রী হয়ে ওঠেন তনুজা-কন্যা। দেখতে দেখতে ইন্ডাস্ট্রিতে ৩১ বছর পার করে ফেলেছেন ‘বাজিগর’ নায়িকা।

গত বছরেই শোনা গিয়েছিল চলতি বছরের জানুয়ারিতেই বলিউডের বাঙালি কন্যা কাজল আসবেন কলকাতায় তার পরবর্তী ছবি ‘মা’র শুটিংয়ের জন্য। কিন্তু অন্য়ান্য কাজে ব্যস্ত থাকায় শিডিউল পিছিয়ে হয় মার্চ। তাই শুক্রবারই সকালেই কলকাতায় পা রাখলেন কাজল। তার সঙ্গে রয়েছেন অভিনেতা রনিত রায়ও।

ভারতীয় সংবাদ মাধ্যমগুলোর প্রতিবেদন অনুসারে, নতুন একটি হরর ছবির প্রযোজক কাজলের স্বামী বলিউড তারকা অজয় দেবগন। ছবিটি পরিচালনা করবেন বিশাল ফুরিয়া; যিনি এর আগে নুসরাত ভারুচাকে নিয়ে তৈরি করেছিলেন ‘ছোড়ি’ ছবিটি। সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, শুধু কলকাতা নয়- বোলপুরেও এই ছবির শুটিং হবে।

পরিচালক সমু মুখোপাধ্য়ায় ও তনুজার মেয়ে কাজল। ছোটবেলা থেকেই বাঙালি সংস্কৃতিকে সঙ্গে নিয়ে বেড়ে উঠেছেন তিনি। এখনো দুর্গাপুজোয় শাড়ি পরে ঠিক বাঙালি মেয়েদের মতো সেজে ওঠেন। নিজের হাতে অতিথিদের পরিবেশন করেন ভোগ প্রসাদ। বাংলার সঙ্গেও তার অদ্ভুত নাড়ির টান। তাই কলকাতায় এলে কাজলের প্রাণে একমুঠো ফ্রেশ অক্সিজেন। হ্য়াঁ, এমনটা আগেও জানিয়েছেন কাজল।

বহুদিন ধরেই বড় পর্দা থেকে দূরে রয়েছেন তিনি। তবে সম্প্রতি ওয়েব সিরিজে নজর কেড়েছেন তিনি। যার মধ্যে অন্যতম ‘ট্রায়াল’। এই সিরিজে কাজলের বিপরীতে ছিলেন যিশু সেনগুপ্ত। এই সিরিজে যিশুর সঙ্গে কাজলের এক চুম্বন দৃশ্য নিয়ে হইচই পড়ে গিয়েছিল নেটপাড়ায়।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ