36 C
আবহাওয়া
৮:১১ অপরাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » টেকনাফে বন্ধুর গুলিতে বন্ধু খুন

টেকনাফে বন্ধুর গুলিতে বন্ধু খুন


বিএনএ, কক্সবাজার : পাওনা ৮০০ টাকা চাওয়ায় কক্সবাজারের টেকনাফে বন্ধুর গুলিতে বন্ধু খুনের ঘটনা ঘটেছে। শুক্রবার (২৯ মার্চ) রাত ৯টার দিকে সদর ইউনিয়নের নাজিরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।।

নিহত বন্ধুর নাম মো. জোবায়ের (২৫)। নাজিরপাড়া গ্রামের মৃত আব্দুল খালেকের ছেলে এবং ওই এলাকাতেই তার একটি দোকান ছিল। তাকে গুলি করেছেন তারই বন্ধু নাজিম উদ্দিন।

স্থানীয় ইউপি সদস্য এনামুল হক জানান, জোবাইর ও নাজিম উদ্দিন উভয়ে বন্ধু। তবে কি কারণে এঘটনা তা জানাতে পারেননি।

স্থানীয়রা জানায়, জুবায়েরের দোকান থেকে বাকিতে কেনাকাটা করতেন বন্ধু নাজিম উদ্দিন। সেই সুবাদে তার কাছে ৮০০ টাকা পেতেন জুবায়ের। সেই টাকা চাওয়াকে কেন্দ্র করে দুজনের মধ্যে কথা কাটাকাটি হয়। এর জেরে গতকাল সন্ধ্যায় নাজিম উদ্দিন ও তার ভাইসহ কয়েকজন মিলে জুবায়েরের বাড়িতে গিয়ে গুলি করলে তার মাথায় গুলি লাগে।

এরপর স্থানীয়রা তাকে উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে কক্সবাজার পাঠান। চিকিৎসা চলাকালে রাত সাড়ে ১১টার দিকে সেখানে তার মৃত্যু হয়।

টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডাঃ সাখাওয়াত হোসেন মিঠু জানান, সন্ধ্যার পরে গুলিবিদ্ধ এক যুবককে হাসপাতালে আনা হয়েছে। তার কপালের বাম পাশে গুলি লাগে। রিভলবার জাতীয় কিছু দিয়ে গুলি করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছি। গুলিবিদ্ধ যুবকের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কক্সবাজার সদর হাসপাতালে রেফার করা হয়েছে। রাতে কক্সবাজারে সদর হাসপাতালে নিয়ে গেলে জোবাইর রাত সাড়ে ১১ টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

বিষয়টি নিশ্চিত করে টেকনাফ মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ওসমান গনি বলেন, এ ঘটনায় এখনও কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বিএনএ/ ফরিদুল, এমএফ

Loading


শিরোনাম বিএনএ