32 C
আবহাওয়া
১:১১ অপরাহ্ণ - জুন ১৩, ২০২৪
Bnanews24.com
Home » ফেনী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সিরাজ উদদৌলা মজুমদারের ইন্তেকাল

ফেনী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সিরাজ উদদৌলা মজুমদারের ইন্তেকাল


ৱবিএনএ, ফেনী : না ফেরার দেশে চলে গেলেন ফেনী জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও ছাগলনাইয়া উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক বর্ষীয়ান নেতা সিরাজ উদদৌলা মজুমদার(৮০)।

উপজেলার মহামায়া ইউনিয়নের পশ্চিম দেবপুর গ্রামের নিজ বাড়ীতে বুধবার (২৯ মার্চ) বিকাল সাড়ে ৪টায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন ইন্না-লিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন।

দীর্ঘদিন যাবত এজমাসহ বার্ধক্যজনিত বিভিন্ন রোগে ভুগছিলেন তিনি।

প্রবীণ এই নেতা ছোট বেলা থেকে আ’লীগের রাজনীতিতে জড়িত ছিলেন। তার মৃত্যুতে উপজেলা ও জেলা পর্যায়ে শোকে ভাসছে আ’লীগের রাজনীতি অঙ্গন।

প্রবীণ এই আ’লীগ নেতার মৃত্যুতে গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন জেলা আ’লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) এডভোকেট হাফেজ আহমেদ ও সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী এমপি, জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য মিজানুর রহমান মজুমদার, ছাগলনাইয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি নিজাম উদ্দিন মজুমদার ও সাধারণ সম্পাদক উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেল।

মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে তিন মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। বৃহস্পতিবার সকাল ১১টায় দেবপুর ইসলামীয়া ফাজিল মাদ্রাসা ময়দানে জানাজা শেষে পশ্চিম দেবপুর গ্রামে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

বিএনএনিউজ/এবিএম নিজাম উদ্দিন/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ