36 C
আবহাওয়া
১২:০৪ অপরাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » প্রাচীর ভেঙে দিল ম্যাজিস্ট্রেট, মামলা খেল সাধারণ মানুষ!

প্রাচীর ভেঙে দিল ম্যাজিস্ট্রেট, মামলা খেল সাধারণ মানুষ!

প্রাচীর ভেঙে দিল ম্যাজিস্টেট, মামলা খেল সাধারণ মানুষ!

বিএনএ, সাভার  :  ঢাকার ধামরাইয়ে আবুল হোসেন নামে এক ব্যক্তির চলাচলের রাস্তা বন্ধ করে প্রাচীর নির্মাণ করায়  ভেঙে দিয়েছেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. ইসতিয়াক আহমেদ। কিন্তু অবৈধভাবে প্রাচীর ভাঙার অভিযোগে স্থানীয় ১৫ জন সাধারণ মানুষের নামে আবুল হোসেন মামলা দায়ের করেছে। এ ঘটনায় এলাকায় চরম আতঙ্ক বিরাজ করছে। ঘটনাটি ঘটেছে উপজেলার ভাড়ারিয়া ইউনিয়নের বৈষ্টবদিয়া গ্রামে।

স্থানীয় সূত্রে জানা যায়, ভাড়ারিয়া ইউনিয়নের বৈষ্টবদিয়া গ্রামের একটি সরকারি রাস্তা বন্ধ করে প্রাচীর নির্মাণ করেন আবুল হোসেন। রাস্তা দিয়ে চলাফেরা করতে না পেরে প্রতিকার চেয়ে সহকারী কমিশনার ভূমি বরাবর একটি লিখিত অভিযোগ করেন এলাকাবাসীর পক্ষে মাসুদুর রহমান। পরে ম্যাজিস্ট্রেট এসে ভেঙে দিলে অভিযোগকারী সহ স্থানীয় ১৫ জনের নামে মামলা করেন।

ভুক্তভোগী মাসুদুর রহমান বলেন, সরকারি রাস্তা বন্ধ করে প্রাচীর নির্মাণ করায় ভূমি অফিসে আমি একটা লিখিত অভিযোগ করি। পরে ম্যাজিস্ট্রেট এসে দেয়াল ভেঙে দেয়। কিন্তু আবুল হোসেন আমাদের নামে একটি মিথ্যা মামলা দেন। আবুল বলে আমরা নাকি অবৈধভাবে জোর করে দেয়াল ভাঙছি, ওর ঘরে ভাঙচুর করছি। মিথ্যা বানোয়াট একটা মামলা দিয়ে আমাদের হয়রানি করতেছে।

এ বিষয়ে ধামরাই উপজেলার সহকারী কমিশনার ভূমি ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. ইসতিয়াক আহমেদ বলেন, সরকারি রাস্তা বন্ধ করে প্রাচীর নির্মাণ করার একটি লিখিত অভিযোগ পাই। পরে তদন্ত করে জানতে পারি রাস্তাটি সরকারি। এ জন্য মানুষ চলাচলের জন্য রাস্তাটি উন্মুক্ত করে দেয়া হয়েছে।

বিএনএনিউজ২৪.কম/ইমরান খান/এনএএম

Bnanews24 অনলাইনের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

 

Loading


শিরোনাম বিএনএ