30 C
আবহাওয়া
৬:৩৯ অপরাহ্ণ - মে ২০, ২০২৪
Bnanews24.com
Home » একা হাতে সবকিছু সামলেছি: নুসরাত

একা হাতে সবকিছু সামলেছি: নুসরাত


বিনোদন ডেস্ক : কখনো অভিনেত্রী হিসেবে, আবার কখনে সাংসদ হিসেবে নানা ধরনের কটাক্ষের মুখে পড়েছেন ওপার বাংলার জনপ্রিয় নায়িকা নুসরাত জাহান। ব্যক্তিগত জীবনেও বারবার নানা ধরনের ব্যঙ্গের মুখে পড়তে হয়েছে তাকে। এতকিছু সত্তে¡ও নুসরত কখনো দমে যাননি।

সম্প্র্রতি তাকে নিয়ে করা কটাক্ষ ও আক্রমণের পালটা জবাব দেন এই সাংসদ অভিনেত্রী। নুসরাত বলেন, ব্যক্তিগত জীবন নিয়ে প্রশ্ন করলে তিনি কোনো সেটির উত্তর দেবেন না। অভিনেত্রী এবং সংসদ হিসেবে তার কাজের মূল্যায়ন করা হলে, ভুল-ত্রæটি ধরা পড়লে, তিনি সানন্দে তা গ্রহণ করবেন।

শিল্পীদের বিরুদ্ধে কট‚ক্তি এবং লাগাতার আক্রমণের প্রতিবাদে সম্প্রতি মেট্রো চ্যানেলের অরাজনৈতিক সভায় হাজির হন নুসরাত। ওই প্রতিবাদ সভায় যেন ঝলসে ওঠেন অভিনেত্রী। এবার নিজের ইনস্টাগ্রামে শক্তিশালী বার্তা দিলেন তিনি। বেশ কয়েকটি ছবি শেয়ার করে নুসরাত বলেন, ‘একা হাতে সবকিছু সামলেছি।’

এখানেও প্রশ্ন তোলেন নেটিজেনরা। জানতে চান, একা হাতে কোনো পরিস্থিতির কথা প্রকাশ করতে চেয়েছেন নুসরাত। এছাড়া স্বামী নিখিল জৈনের সঙ্গে নায়িকার সম্পর্ক ছেদ পড়েছে কি না, এমন প্রশ্নও তুলতে শুরু করেন অনেকে। যদিও নেটিজেনদের এসব প্রশ্নের উত্তর দেননি তিনি।

কাজের ক্ষেত্রে স¤প্রতি ব্রাত্য বসু পরিচালিত ‘ডিকশনারি’ ছবির শুটিং শেষ করেছেন নুসরাত জাহান। এই ছবিতে তার বিপরীতে আছেন আবীর চট্টোপাধ্যায়। এছাড়া আছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম। ছবিটি আগামী মার্চে মুক্তি পাওয়ার কথা।

Loading


শিরোনাম বিএনএ