39 C
আবহাওয়া
৫:৪০ অপরাহ্ণ - এপ্রিল ৩০, ২০২৪
Bnanews24.com
Home » সিরাজগঞ্জে বাসে ট্রেনের ধাক্কায় নিহত ১

সিরাজগঞ্জে বাসে ট্রেনের ধাক্কায় নিহত ১

বাস

বিএনএ সিরাজগঞ্জ: সিরাজগঞ্জে যাত্রীবাহী বাসে ট্রেনের ধাক্কায় একজন নিহত ও ২৭ জন আহত হয়েছেন। বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টার দিকে সদর উপজেলার কড্ডা মোড় রেলগেটে এ দুর্ঘটনা ঘটে। আহতদের জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে ৪-৫ জনের অবস্থা আশঙ্কাজনক বলে চিকিৎসকরা জানিয়েছেন।

প্রত্যক্ষদর্শী আব্দুল মালেক বলেন, ভোর থেকেই প্রচণ্ড কুয়াশায় ঢাকা পড়েছে সবকিছু। সকাল সাড়ে ৮টার দিকে পদ্মা এক্সপ্রেস ট্রেনটি শহীদ এম মনসুর আলী ষ্টেশনের কাছে আসলে সিরাজগঞ্জ কড্ডা সড়কের ক্রসিংয়ে গেটম্যান না থাকায় বার তোলা ছিল। এ সময় যাত্রীবাহী বাসটি রেললাইন পার হওয়ার সময় ট্রেনটি বাসের পেছনে সজোরে ধাক্কা দেয়। এতে এই দুর্ঘটনা ঘটে।

সিরাজগঞ্জ রেলওয়ে থানার উপপরিদর্শক (এসআই) মিজানুর রহমান বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে দ্রুত আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছি। হাসপাতালে নেয়ার পথে বাসের সুপারভাইজার বাবুল (৪০) মারা যান। আহতরা সবাই শ্রমিক হিসেবে কাজ করতে ঠাকুরগাও থেকে মুন্সীগঞ্জে যাচ্ছিলেন।

সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের চিকিৎসক ডা. ফয়সাল আহম্মদ বলেন, আহতদের চিকিৎসা দেয়া হচ্ছে। এদের মধ্যে পাঁচজনের অবস্থা আশঙ্কাজনক। একজনকে ঢাকায় পাঠানো হয়েছে।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ