40 C
আবহাওয়া
৫:৪৫ অপরাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » পাবনায় আওয়ামী লীগ নেতাকে গুলি করে হত্যা

পাবনায় আওয়ামী লীগ নেতাকে গুলি করে হত্যা

পাবনায় আওয়ামী লীগ নেতাকে গুলি করে হত্যা

বিএনএ, পাবনা: পাবনা সদর উপজেলার হেমায়েতপুর ইউনিয়নে নির্বাচন পরবর্তী সহিংসতায় প্রতিপক্ষের গুলিতে নৌকার সমর্থক ও আওয়ামী লীগের নেতা শামীম হোসেনের (৩৮) মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২৮ ডিসেম্বর) সন্ধ্যা ৭টার দিকে উপজেলার নাজিরপুর হাটপাড়া বাজারে এ ঘটনা ঘটে।

নিহত শামীম নাজিরপুর হাটপাড়া গ্রামের নুর আলী মোল্লার ছেলে। তিনি পাবনা সদর উপজেলার হেমায়েতপুর ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার সম্পাদক ও পরিবহন ব্যবসায়ী ছিলেন।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, মঙ্গলবার রাত আনুমানিক সাড়ে ৭টার দিকে রাতে শামীম নাজিরপুর নীলু মার্কেটের একটি দোকানে বসে গল্প করছিলেন। এমন সময় প্রতিপক্ষের সন্ত্রাসীরা তাকে লক্ষ্য করে গুলি করে পালিয়ে যায়।

স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের স্বজনরা এবং হেমায়েতপুর ইউনিয়নের আওয়ামী লীগের পরাজিত প্রার্থী মঞ্জুরুল ইসলাম মধু দাবি করেন, গত ২৬ ডিসেম্বর অনুষ্ঠিত ৪র্থ ধাপের ইউনিয়ন পরিষদের নির্বাচনে হেমায়েতপুর ইউনিয়নের চেয়ারম্যান পদে তার পক্ষে কাজ করেন শামীম। এরআগে থেকেই মধুর সঙ্গে স্থানীয় আওয়ামী লীগ নেতা ও স্বতন্ত্র (বিদ্রোহী) চেয়ারম্যান প্রার্থী বীর মুক্তিযোদ্ধা তরিকুল ইসলামের (নিলু চেয়ারম্যান) মধ্যে বিরোধ চলছিল। এরই জের ধরে নীলু চেয়ারম্যান তার ছেলে ও সহযোগীদের সঙ্গে নিয়ে শামীমকে গুলি করে হত্যা করেছে।

পাবনা সদর থানার ওসি (তদন্ত) মনিরুজ্জামান মনির জানান, স্থানীয়দের কাছে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল ও হাসপাতাল পরিদর্শন করেছে। পরে হাসপাতাল থেকে নিহত শামীমের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যাওয়া হয়েছে। পরিস্থিতি স্বাভাবিক রাখতে ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এছাড়া এ হত্যাকাণ্ডের সাথে জড়িতদের খুঁজে বের করতে পুলিশ কাজ শুরু করেছে।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ