31 C
আবহাওয়া
১২:১২ পূর্বাহ্ণ - এপ্রিল ২৯, ২০২৪
Bnanews24.com
Home » চুয়েট শিক্ষক সমিতির সভাপতি সাদিকুল, সম্পাদক আরাফাত

চুয়েট শিক্ষক সমিতির সভাপতি সাদিকুল, সম্পাদক আরাফাত


বিএনএ, চুয়েট : চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট) শিক্ষক সমিতির ২০২৪-২০২৫ কার্যকরী পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন পুরকৌশল বিভাগের অধ্যাপক ড. জি এম সাদিকুল ইসলাম এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন যন্ত্রকৌশল বিভাগের অধ্যাপক ড. মো. আরাফাত রহমান রানা।

মঙ্গলবার (২৮ নভেম্বর ) বিশ্ববিদ্যালয়ের পূর্ব গ্যালারিতে সকাল ১০টায় থেকে শুরু হয়ে বিকাল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। নির্বাচনে মোট ভোটার ছিল ৩৪৯ জন।

গত ২৩ নভেম্বর প্রকাশিত চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করা হয়। এতে সভাপতি পদে পুরকৌশল বিভাগের অধ্যাপক ড. জি.এম. সাদিকুল ইসলাম, সহ-সভাপতি পদে গণিত বিভাগের অধ্যাপক ড. উজ্জ্বল কুমার দেব, যুগ্ম সম্পাদক পদে নগর ও অঞ্চল পরিকল্পনা বিভাগের সহকারী অধ্যাপক মো. শাহ জালাল মিশুক, কোষাধ্যক্ষ পদে মেকাট্রনিক্স এন্ড ইন্ডাস্ট্রিয়াল ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক মনোয়ার ওয়াদুদ হৃদয়, প্রচার ও সমাজকল্যাণ সম্পাদক পদে পুরকৌশল বিভাগের প্রভাষক মো. আসিফুর রহমান, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে ইলেকট্রনিক্স অ্যান্ড টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক মো. ইব্রাহিম খলিল এবং নির্বাহী সদস্য পদে রসায়ন বিভাগের অধ্যাপক ড. ম.ক. জিয়াউল হায়দার ও মানবিক বিভাগের সহযোগী অধ্যাপক ড. সুমন দে বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হন।

এবারের নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেছেন যন্ত্রকৌশল বিভাগের অধ্যাপক ড. কাজী আফজালুর রহমান। নির্বাচন কমিশনার হিসেবে ছিলেন ইলেক্ট্রনিক্স এন্ড টেলিকমিউনিকেশন বিভাগের অধ্যাপক ড. মো. আজাদ হোসেন ও তড়িৎ কৌশল বিভাগের অধ্যাপক ড. নিপু কুমার দাশ।

এদিকে শিক্ষক সমিতির নির্বাচনে বিজয়ীদের অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন চুয়েটের উপাচার্য় অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম।

বিএনএনিউজ/মো. গোলাম রব্বানী/এইচ.এম।

 

 

Loading


শিরোনাম বিএনএ