36 C
আবহাওয়া
২:১৭ অপরাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » মাথায় স্ক্যান করাতে হাসপাতালে রাব্বি

মাথায় স্ক্যান করাতে হাসপাতালে রাব্বি

মাথায় স্ক্যান করাতে হাসপাতালে রাব্বি

বিএনএ ডেস্ক : অভিষেক টেস্ট ম্যাচটা সুখের হলো না ইয়াসির আলী রাব্বির। প্রথম ইনিংসের হতাশা কাটিয়ে দ্বিতীয় ইনিংসে তিনি যখন রানের দেখা পাচ্ছিলেন, তখনই বাধলো বিপত্তি ।মাথায় সিটি স্ক্যান করাতে ইয়াসির আলী রাব্বিকে হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছে।মাথায় বলের আঘাত লেগে মাঠ ছাড়ার পর এই টেস্ট থেকেই ছিটকে গেলেন তিনি। চট্টগ্রাম টেস্টে আর ব্যাটিং করা হবে না তার।রাব্বির কসকাশন সাব হিসেবে নেওয়া হয়েছে নুরুল হাসান সোহানকে।

বদলি হিসেবে নেমে শুধু ব্যাটিং করতে পারবেন সোহান। বিষয়টি জানিয়েছেন বাংলাদেশ দলের টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন।

ম্যাচের ৩০তম ওভারের পঞ্চম বলটিই মাথায় লাগে রাব্বির। বলটি শট লেন্থে করেছিলেন পাকিস্তানি পেসার শাহিন শাহ আফ্রিদি। প্রচণ্ড গতির বলটিকে ডাক করে মাথার ওপর দিয়ে চলে যেতে দিয়েছিলেন ইয়াসির আলী রাব্বি। কিন্তু বল এতটা উপরে উঠলো না। ফলে সেটি গিয়ে আঘাত হানে রাব্বির হেলমেটে, বাম চোখের কোণের কাছে।

বাংলাদেশের টেস্ট ক্রিকেটের ইতিহাসের এটা তৃতীয় কনকাশন সাবের ঘটনা। এক ম্যাচেই দুবার কনকাশন সাব নিতে হয়েছিল বাংলাদেশকে। ২০১৯ সালের নভেম্বরে ইডেন গার্ডেন্সে ভারতের বিপক্ষে গোলাপি বলের টেস্টে লিটন দাসের জায়গায় মেহেদী হাসান মিরাজ ও নাঈমের জায়গায় নেমেছিলেন তাইজুল ইসলাম। এ ছাড়া ওয়ানডেতে শ্রীলঙ্কার বিপক্ষে মোহাম্মদ সাইফউদ্দিন মাথায় আঘাত পাওয়ায় তার বদলি হিসেবে নেমেছিলেন তাসকিন আহমেদ।

বিএনএ/ ওজি

 

Loading


শিরোনাম বিএনএ