30 C
আবহাওয়া
৫:৩৬ পূর্বাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে বাসে আগুন,হেলপার নিহত

রাজধানীতে বাসে আগুন,হেলপার নিহত


বিএনএ, ঢাকা: রাজধানীর ডেমরায় দাঁড়িয়ে থাকা বাসে দুষ্কৃতিকারীদের দেওয়া আগুনে মোহাম্মদ নাঈম (২২) নামের এক বাস হেলপার মারা গেছেন। এ ঘটনায় দগ্ধ হয়েছেন মোহাম্মদ রবিউল (২৫) নামে আরেক হেলপার। তারা দুজনই অছিম পরিবহন বাসের হেলপার। রাতে তারা বাসের ভেতর ঘুমিয়ে ছিলেন।

রোববার (২৯ অক্টোবর) সকালে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন ডেমরা থানার অফিসার ইনচার্জ (ওসি) জহিরুল ইসলাম।নিহত নাঈম বরিশালের কোতোয়ালি থানা এলাকার আলম চৌকিদারের ছেলে। তিনি ডেমরা হাজিনগর এলাকায় থাকতেন।

এর আগে শনিবার (২৮ অক্টোবর) দিবাগত রাত ৩টার দিকে ডেমরা পশ্চিম দেইল্লা স্টাফ  কোয়ার্টারের সামনে পাকা রাস্তার ওপর এ ঘটনা ঘটে। ঘটনাস্থলেই পুড়ে মারা যান নাঈম। আর দগ্ধ রবিউলকে উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়।

এ  বিষয়ে তিনি জানান, ডেমরা পশ্চিম দেইল্লা পাকা রাস্তার ওপর থামিয়ে রাখা অছিম পরিবহনের একটি বাসে আগুন দেয় দুষ্কৃতিকারীরা। ওই সময় বাসের মধ্যে ঘুমিয়ে ছিলেন পরিবহনের দুই হেলপার নাঈম ও রবিউল। সংবাদ পেয়ে ফায়ার সার্ভিস রাতেই আগুন নির্বাপণ করেছে। আর এ আগুনে পুড়ে ঘটনাস্থলেই মারা যান নাঈম।মরদেহ উদ্ধার করে মিটফোর্ড হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আর দগ্ধ রবিউলকে চিকিৎসার জন্য বার্ন ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে বলে তিনি জানান । আরো বিস্তারিত জানার চেষ্টা চলছে ।

বিএনএ নিউজ/ আজিজুল, ওজি/এইচ এ মুন্নী

Loading


শিরোনাম বিএনএ