26 C
আবহাওয়া
৪:২৫ পূর্বাহ্ণ - মে ২০, ২০২৪
Bnanews24.com
Home » গুলিস্তান ও মোহাম্মদপুরে বাসে আগুন

গুলিস্তান ও মোহাম্মদপুরে বাসে আগুন

আগুন

বিএনএ ডেস্ক: বিএনপি ও জামায়াতের ডাকা হরতাল রাজধানীতে অনেকটা নিরুত্তাপভাবে চললেও দুটি বাসে আগুনের ঘটনা ঘটেছে। এর মধ্যে সকালে রাজধানীর গুলিস্তানে শিকড় পরিবহনের এবং মোহাম্মদপুরে স্বাধীন পরিবহনের একটি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এছাড়া রাতে রাজধানীর ডেমরায় অছিম পরিবহনের একটি বাসে দেওয়া আগুনে পুড়ে চালকের সহকারীর মৃত্যু হয়েছে।

রোববার (২৯ অক্টোবর) ভোর ছয়টা থেকে শুরু হওয়া হরতাল চলাকালে গুলিস্তানে সকাল সাড়ে ৯টার দিকে শেকড় পরিবহনের একটি বাসে আগুন দেয় দুর্বৃত্তরা। বাসটি মিরপুর থেকে যাত্রাবাড়ীতে যাচ্ছিল। বায়তুল মোকাররমের দক্ষিণ গেটে এই ঘটনা ঘটে।

এ ঘটনায় এখন পর্যন্ত কোনো হতাহতের খবর পাওয়া যায়নি। এরই মধ্যে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণে এনেছেন। যদিও এর আগেই বাসটির বেশির ভাগ পুড়ে গেছে।

বাসের চালক জানান, কে বা কারা বাসে আগুন দিয়েছেন তিনি দেখেননি। বাসে কয়েকজন যাত্রী ছিলেন। আগুন দেখে তারা নেমে পড়েন। চালক বলেন, হঠাৎই দেখি বাসে গন্ধ ছড়াচ্ছে। পেছনে তাকিয়ে দেখি আগুন। বাসে থাকা দুই যাত্রীকে ধাক্কা দিয়ে নামিয়ে দিই। আমিও নেমে পড়ি। ফায়ার সার্ভিসের সদস্যরা চালকসহ আশপাশের লোকদের সাথে কথা বলছেন। অগ্নিকাণ্ডের কারণ জানার চেষ্টা করছেন।

বিএনএনিউজ২৪/ এমএইচ/এইচ এ মুন্নী

Loading


শিরোনাম বিএনএ