29 C
আবহাওয়া
৯:১৮ পূর্বাহ্ণ - মে ১৭, ২০২৪
Bnanews24.com
Home » ঝিনাইদহে ৪০ ইঞ্চি বর ও ৪২ ইঞ্চি উচ্চতার কনের বিয়ে বিচ্ছেদ

ঝিনাইদহে ৪০ ইঞ্চি বর ও ৪২ ইঞ্চি উচ্চতার কনের বিয়ে বিচ্ছেদ

ঝিনাইদহে ৪০ ইঞ্চি বর ও ৪২ ইঞ্চি উচ্চতার কনের বিয়ে বিচ্ছেদ

বিএনএ ঝিনাইদহঃ হাল আমলের মডেল ও নায়ক নায়িকাদের মতোই বিচ্ছেদ ঘটেছে ঝিনাইদহের শৈলকুপায় ৪০ ইঞ্চি বর ও ৪২ ইঞ্চি উচ্চতার কনের আলোচিত বিয়ে। মাত্র ৭ মাসেই থেমে গেছে তাদের জীবন চলার পথ। বর আব্বাস মন্ডলের বয়স ৩০ হলেও তার উচ্চতা মাত্র ৪০ ইঞ্চি। এ কারণে বিয়ে নিয়ে তার পরিবার দুশ্চিন্তায় ছিল। অবশেষে  ১৮ বছর বয়সী মিম খাতুনের সন্ধান পেয়ে যায়। যার উচ্চতা ছিল ৪২ ইঞ্চি।

গত ৯ এপ্রিল মহা ধুমধামের সঙ্গে আব্বাস ও মিমের  বিয়ে হয়। এলাকায় বিয়েটি বেশ আলোচিত  ছিল। গণমাধ্যম, ইউটিউব, ফেসবুকসহ স্যোশাল মিডিয়ায় ভাইরাল হয় বিয়ের সংবাদ। কিন্তু মাত্র ৭ মাসে মিমের কপাল পুড়লো।

এলাকাবাসির ভাষ্যমতে, বিয়ের আগ থেকেই আব্বাসের সংসার বা বিয়ের পিড়িতে বসার ইচ্ছে ছিল না। আব্বাস ছন্নছাড়া আর বাউন্ডুলে প্রকৃতির হওয়ায় ভেঙ্গে যায় তাদের সংসার।

মিমের পিতা ইউনুস আলী মোল্লা জানান, বড় আশা করে মিমকে তারা ৪০ ইঞ্চি উচ্চতার আব্বাস উদ্দিনের সঙ্গে বিয়ে দিয়েছিলেন। কিন্তু ৭ মাসের মাথায় গত ২০ অক্টোবর বুধবার আব্বাস মিম দম্পত্তির বিচ্ছেদ ঘটে।

আব্বাস মন্ডল ঝিনাইদহের শৈলকুপার আউশিয়া গ্রামের আজিবর মন্ডলের ছেলে ও কনে মিম খাতুন একই উপজেলার লক্ষণন্দিয়া গ্রামের ইউনুস আলী মোল্যার মেয়ে।

বিবাহ বিচ্ছেদ নিয়ে আব্বাস মন্ডলের সঙ্গে কথা হলে তিনি জানান, বিভিন্ন সমস্যার কারণে দুই পরিবারের সম্মতিতেই তাদের বিচ্ছেদ হয়েছে। সম্পুর্ণ বৈধভাবেই এই বিচ্ছেদ কার্যকর হয়েছে বলে দাবি করেন তিনি। আব্বাস মন্ডলের পিতা আজিবর মন্ডল বলেন, বড় আশা করে তিনি ছেলেকে বিয়ে দিয়েছিলেন। কিন্ত বিচ্ছেদের ঘটনায় মর্মাহত হয়েছেন বলে জানান তিনি।

বিএনএনিউজ/আতিক,আরকেসি

 

Loading


শিরোনাম বিএনএ