24 C
আবহাওয়া
৯:৪৩ অপরাহ্ণ - মে ৬, ২০২৪
Bnanews24.com
Home » লাঠি নিয়ে মাঠে নামলে খবর আছে বিএনপির: ওবায়দুল কাদের

লাঠি নিয়ে মাঠে নামলে খবর আছে বিএনপির: ওবায়দুল কাদের

লাঠি নিয়ে মাঠে নামলে খবর আছে বিএনপির

বিএনএ ডেস্ক: বিএনপির আন্দোলনের হাক ডাকে আওয়ামী লীগ ভীত, সেই চরকম উদ্ভট চিন্তা কেউ করে না। আসেন মাঠে আসেন। তবে লাঠি নিয়ে আসলে খবর আছে। জাতীয় পতাকার সাথে লাঠি এটা আমরা মেনে নিতে পারবো না। বাংলাদেশের জাতীয় পতাকার অবমাননা মেনে নেয়া হবে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের অডিটোরিয়ামে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ আয়োজিত বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় একথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগ সতর্ক অবস্থায় আছে, সক্রিয় আছে। সতর্ক অবস্থায় সংযমী হয়ে আমরা থাকবো। আন্দোলনের ভয় আওয়ামী লীগকে দেখাবেন না। তবে আবারও লাঠি নিয়ে মাঠে নামলে দলটির খবর আছে। সোজা পথে বিএনপিকে নির্বাচনে অংশ নেবার আহ্বান জানান তিনি।

তত্ত্বাবধায়ক সরকারের চিন্তা মাথা থেকে নামিয়ে ফেলতে বিএনপি’র প্রতি আহবান জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ‘ফখরুল সাহেব তত্ত্বাবধায়ক সরকারের ভুত মাথা থেকে নামান। সোজা কথা সোজা পথে আসুন, নির্বাচনে আসুন। পৃথিবীর অন্যান্য গণতান্ত্রিক দেশের মতো বাংলাদেশেও নির্বাচন হবে।

নির্বাচনের সময় ‘সরকার রুটিন দায়িত্ব পালন করবে। মূল দায়িত্ব নির্বাচন কমিশন করবে উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, সরকারের আইনপ্রয়োগকারী সংস্থাও নির্বাচন কমিশনের অধীনে থাকবে। সরকার না থাকলে কারা চালাবে দেশ?

বিএনপি বিভাগীয় সমাবেশ করবে, আবার ডিসেম্বরে অবরোধ। বিএনপির এমন আন্দোলনের কর্মসূচির জবাবে ওবায়দুল কাদের বলেন, কতো গণ আন্দোলন করলেন। এখনও বলছেন গণ আন্দোলন করবেন। ১৩ বছর চলে গেলো দেখতে দেখতে, আন্দোলন হবে কোন বছর?

আওয়ামী লীগের নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, আপনাদের কাছে অনুরোধ রইলো এতো অর্জন উন্নয়ন শেখ হাসিনার দু’চারজনের অপকর্মের জন্য যেন ম্লান না হয়। পরিস্কার বলে দিতে চাই, আওয়ামী লীগের সহযোগী সংগঠনের পরিচয়ে যারাই অপকর্ম করবে কাউকে ছাড় দেয়া হবে না। কোনো অপরাধীকে আওয়াম লীগ ছাড় দেবে না। অপকর্মকারীদের জন্য সাফল্য ম্লান হতে পারে না।

প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে ২৮ সেপ্টম্বর ঢাকার বিভিন্ন হাসপাতালে জন্মগ্রহণ করা নবজাতকের অভিভাবকের হাতে শুভেচ্ছা স্মারক উপহার দেয়া হয়
প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে ২৮ সেপ্টম্বর ঢাকার বিভিন্ন হাসপাতালে জন্মগ্রহণ করা নবজাতকের অভিভাবকের হাতে শুভেচ্ছা স্মারক উপহার দেয়া হয়

অনুষ্ঠানে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে ২৮ সেপ্টম্বর  ঢাকার বিভিন্ন হাসপাতালে যেসব নবজাতক জন্ম গ্রহণ করেছে, তাদেরকে শুভেচ্ছা স্মারক উপহার দেয়া হয়।

স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি মেজবাউল হক সাচ্চুর সভাপতিত্বে আলোচনা সভায় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বহাউদ্দিন নাছিম, সাংস্কৃতিক ব্যক্তিত্ব লাকী ইনাম, শিশু বিশেষজ্ঞ ডা. অধ্যাপক মোহাম্মদ শহীদুল্লাহ, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ব বিদ্যালয়ের উপউপাচার্য ডা. সাইফুদ্দিন আহমেদ, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু প্রমুখ বক্তব্য রাখেন।

বিএনএ/এ আর

Loading


শিরোনাম বিএনএ