27 C
আবহাওয়া
১১:০৯ অপরাহ্ণ - মে ১৮, ২০২৪
Bnanews24.com
Home » মুফতি ইব্রাহীমের দুই দিনের রিমান্ড

মুফতি ইব্রাহীমের দুই দিনের রিমান্ড

মুফতি ইব্রাহীমের দুই দিনের রিমান্ড

বিএনএ, ঢাকা : (আদালত প্রতিবেদক): মোহাম্মদপুর থানায় দায়ের করা ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় ইসলামিক বক্তা মুফতি কাজী ইব্রাহীমের ২ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।বুধবার (২৯ সেপ্টেম্বর) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আবু সুফিয়ান মো. নোমানের আদালত শুনানি শেষে এই রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে এদিন তদন্ত কর্মকর্তা ডিবি পুলিশের সাইবার অ‌্যান্ড স্পেশাল ক্রাইম বিভাগের এসআই (নিরস্ত্র) মো. হাসানুজ্জামান তাকে আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড আবেদন করেন।মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর)রাজধানীর মোহাম্মদপুর থানায় রাতে মামলাটি করেন জেড এম রানা নামে এক ব‌্যক্তি।

ওয়াজ মাহফিল, ইউটিউব, ফেসবুকসহ বিভিন্ন মাধ্যম ব্যবহার করে সম্প্রতি করোনাভাইরাসের টিকাসহ নানা ধরনের উস্কানিমূলক বক্তব্য দেওয়ায় মুফতি কাজী ইব্রাহীম আলোচিত-সমালোচিত হন।

২৮ সেপ্টেম্বর ভোরে মোহাম্মদপুরের জাকির হোসেন রোডের বাসা থেকে ইব্রাহীমকে গোয়েন্দা পুলিশ কার্যালয়ে নিয়ে যাওয়া হয়। জিজ্ঞাসাবাদ শেষে তাকে গ্রেফতার করার কথা জানানো হয়।

মামলায় একটি স্কুলের টাকা আত্মসাৎ, চাঁদা দাবি এবং প্রতারণার অভিযোগ আনা হয়েছে। আর গোয়েন্দা পুলিশের মামলায় সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্নভাবে ‘উগ্র বক্তব্য’ দেওয়ার অভিযোগ আনা হয়েছে।

বিএনএ /এসবি, ওজি

Loading


শিরোনাম বিএনএ