25 C
আবহাওয়া
৫:১০ পূর্বাহ্ণ - মে ৫, ২০২৪
Bnanews24.com
Home » ইভ্যালির রাসেলসহ ১০ জনের বিরুদ্ধে মামলা

ইভ্যালির রাসেলসহ ১০ জনের বিরুদ্ধে মামলা

ইভ্যালির সিইও রাসেলকে জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ

বিএনএ, ঢাকা : অর্ডারের পর ১২৫ সিসির একটি হিরো মোটরসাইকেল না দেওয়ায় ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির বিরুদ্ধে মামলা করেছেন আলমগীর হোসেন রিগ্যান নামে এক আইনজীবী। মামলায় ইভ্যালির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মোহাম্মদ রাসেলসহ ১০ জনকে আসামি করা হয়েছে।

বুধবার (২৯ সেপ্টেম্বর) আলমগীর হোসেন রিগ্যান বিষয়টি নিশ্চিত করে বলেন, গত ২৭ সেপ্টেম্বর ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট বেগম মাহমুদা আক্তারের আদালতে এ মামলা করি। আদালত খিলগাঁও থানাকে বিষয়টি তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন।

মামলার অভিযোগ থেকে জানা যায়, মামলার বাদী আলমগীর হোসেন রিগ্যান গত ৩০ এপ্রিল রাত ১০টায় ‘সাইক্লোন’ অফারটি দেখতে পান এবং ১ মে রাতে ইভ্যালি থেকে একটি মোটরবাইক অর্ডার করেন। যার ছাড়কৃত মূল্য ছিল ৭০ হাজার ৯৯ টাকা ও বাজারমূল্য ছিল ১ লাখ ২৭ হাজার টাকা।

এরপর ৩ মে রাতে অর্ডারকৃত পণ্যের জন্য ‘নগদ’ অ্যাপ ব্যবহার করে পরিশোধ করেন। ইভ্যালির পলিসি অনুসারে ৭ দিন থেকে ৪৫ দিনের মধ্যে বাইকটি বা বাইকের টাকা ফেরত দেওয়ার কথা থাকলেও আসামিরা ১৪৯ দিনেও কোনো পদক্ষেপ নেয়নি।

এর আগে একই ঘটনায় বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেন আলমগীর হোসেন রিগ্যান। পরে ট্রাইব্যুনালের বিচারক আসসাম জগলুল হোসেন মামলাটি খারিজ করে দেন।

বিএনএ নিউজ/ শহীদুল/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ