32.3 C
আবহাওয়া
৪:২৫ অপরাহ্ণ - অক্টোবর ৭, ২০২৪
Bnanews24.com
Home » ময়মনসিংহে যুবলীগ কর্মীকে কুপিয়ে হত্যা

ময়মনসিংহে যুবলীগ কর্মীকে কুপিয়ে হত্যা


বিএনএ,ময়মনসিংহ: ময়মনসিংহের মুক্তাগাছায় আসাদুজ্জামান আসাদ (৩২) নামের এক যুবককে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে। এসময় নাহিদ নামের আরেক যুবক আহত হয়েছে। সোমবার (২৮ আগস্ট) রাত পৌনে ৯ টার দিকে শহরের আটানী বাজারে এই ঘটনা ঘটে।

নিহত আসাদ উপজেলার তারাটী পূর্বপাড়া গ্রামের শামসুল হকের ছেলে। সে উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই আকন্দের সমর্থক ও যুবলীগ কর্মী।

স্থানীয়রা জানান, সোমবার রাতে শহরের আটানী বাজারে একটি চায়ের দোকানে বসে আসাদ, নাহিদসহ কয়েকজন মিলে এক সাথে বসে চা পান করছিল। রাত পৌনে ৯ টার দিকে ১৫/২০ জনের একটি দল যুবক নাইনিজ কুড়াল, রড, হকিস্টিকসহ অস্ত্রসস্ত্র নিয়ে তাদেরকে চারদিক থেকে ঘিরে ফেলে। এসময় আসাদকে তারা উপর্যুপুরি কুপিয়ে ও পিটিয়ে দুই পা, হাত থেতলে দেয়। গুরুতর আহত অবস্থায় তাকে ড্রেনের ওপর ফেলে রেখে চলে যায়। পরে তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতেই তার মৃত্যু হয়। ঘটনার সময় আসাদের সাথে থাকা নাহিদ নামের অপর এক যুবক আহত হয়। তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতের চাচাত ভাই কাজী আলমগীর বলেন, গত দুই আড়াই মাস যাবত সংস্কৃতি প্রতিমন্ত্রী কেএম খালিদ বাবু এমপি এবং উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই আকন্দের রাজনৈতিক আধিপত্ত বিস্তার নিয়ে দ্বন্দ্ব চলে আসছে। এর আগেও আসাদকে মারধর করেছে খালিদ বাবুর পালিত সন্ত্রাসীরা। ওই মামলা চলমান  আছে।

তিনি আরও বলেন, ঘটনার দিন সোমবার রাতে সংস্কৃতি প্রতিমন্ত্রী খালিদ বাবু, মুক্তাগাছা পৌরসভার মেয়র বিল্লাল হোসেন সরকার ও জেলা পরিষদের সদস্য মাহবুবুল আলম মনি’র নির্দেশে তাদের পালিত সন্ত্রাসী আমার ভাই আসাদকে কুপিয়ে হত্যা করেছে। মরদেহ ময়নাতদন্ত করে নিয়ে আসলে আমরা সংবাদ সম্মেলন করব।

এবিষয়ে উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই আকন্দ বলেন, গত দুই তিন মাস যাবত সংস্কৃতি প্রতিমন্ত্রী খালিদ বাবু সাথে রাজনৈতিক দ্বন্দ্ব চলে আসছে। রাজনৈতিক প্রতিপক্ষকে নিশ্চিন্হ করার জন্য শিবিরের লোক ভাড়া করে আমাদের লোকের উপর হামলা হামলা চালিয়েছে। এই নিয়ে চার-পাঁচটা মামলা চলমান আছে। গতকাল সোমবার মন্ত্রীর নির্দেশে রাশেদ সহিদসহ বেশ কয়েকজন হামলা চালিয়ে আসাদকে কুপিয়ে হত্যা করেছে।

জানতে চাইলে সংস্কৃতি প্রতিমন্ত্রী খালিদ বাবু এমপি বলেন, কোন হত্যাকান্ড কাম্য নয়। যদি কেউ আমার কথা বলে থাকে তাহলে তা মিথ্যা ও বানোয়াট। এর সাথে আমার কোন সম্পৃক্ততা নাই। এই হত্যায় জড়িত প্রত্যেককেই আইনের আওতায় আনা হবে এবং পুলিশ দুই জনকে গ্রেফতার করেছে বলেও জানান তিনি।

মুক্তাগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আব্দুল মজিদ বলেন, এই ঘটনায় রাজিব ও শহিদ নামে দুই জনকে আটক করা হয়েছে। এই ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে বলেও জানান তিনি।

 

বিএনএ/ হামিমুর রহমান, ওজি

Loading


শিরোনাম বিএনএ