27 C
আবহাওয়া
৮:৫৮ পূর্বাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » সাভারে স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামী আটক

সাভারে স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামী আটক

সাভারে স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামী আটক

বিএনএ, সাভার: সাভারে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। এঘটনায় স্বজনদের অভিযোগের ভিত্ততে জিজ্ঞাসাবাদের জন্য স্বামী খালেদ মিয়াকে আটক করেছে পুলিশ। সোমবার (২৯ আগস্ট) সকালে নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এরআগে রোববার (২৮ আগস্ট) রাতে পৌর এলাকার কাজী মোকমাপাড়া এলাকায় নিজ বাড়িতে এঘটনা ঘটে। পরে আজ সকালে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতাল থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত মণি বেগম (৩৪) পৌর এলাকার কাজী মোকমাপাড়া এলাকার খালেদ মিয়ার স্ত্রী। তিনি চার সন্তানের জননী ছিলেন।

স্থানীয় বাসিন্দা ও নিহতের স্বজনরা জানায়, গত কয়েকদিন ধরে স্ত্রী মণি বেগমকে বাবার বাড়ি থেকে যৌতুকের জন্য কয়েক হাজার টাকা আনার জন্য চাপ প্রয়োগ করেন স্বামী খালেদ মিয়া। পরে স্ত্রী টাকা আনতে অস্বীকার করলে সকালে নিজ বাড়িতে স্ত্রীকে এলোপাথারীভাবে পিটিয়ে গুরুতর আহত করে স্বামী খালেদ মিয়া। পরে স্ত্রীকে আশঙ্কাজনক অবস্থায় স্বামী উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে৷ সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মাহমুদ হাসান বলেন, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এঘটনায় নিহতের স্বজনদের অভিযোগের ভিত্তিতে স্বামীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। ময়নাতদন্তের তথ্য হাতে আসলে বোঝা যাবে কিভাবে মৃত্যু হয়েছে।

বিএনএ/ইমরান, এমএফ

Loading


শিরোনাম বিএনএ