28 C
আবহাওয়া
৪:৩৯ পূর্বাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » গোপালগঞ্জে ট্রেনে কাটা পড়ে দুই ব্যক্তির মৃত্যু

গোপালগঞ্জে ট্রেনে কাটা পড়ে দুই ব্যক্তির মৃত্যু

গোপালগঞ্জে ট্রেনে কাটা পড়ে দুই ব্যক্তির মৃত্যু

বিএনএ,গোপালগঞ্জ: গোপালগঞ্জ সদর উপজেলায় টুঙ্গিপাড়া এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে দুই ব্যক্তির মৃত্যু হয়েছে। রোববার (২৯ আগস্ট) দুপুরে গোপালগঞ্জ উপজেলার ডুমদিয়ার মোছড়া গ্রামের রেল লাইনে ওপর থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

নিহতরা হলেন, নড়াইল জেলার কালিয়া উপজেলার চালিতাতলা গ্রামের মো: গোলাম মোল্লার ছেলে মো: সবুর মোল্লা (৪০) ও গোপালগঞ্জ সদর উপজেলার খাগাইল গ্রামে মো: ওমর মোল্লার ছেলে মো: টমাস মোল্লা (২৯)। মাছ ধরে জীবিকা নির্বাহ করতেন।

সংবাদ মাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন রাজবাড়ী রেল পুলিশের উপ-পরিদর্শক মো: মনিরুজ্জামান শনিবার (২৮ আগস্ট) রাতে যে কোন সময় এ দূর্ঘটনা ঘটতে পারে বলে ধারনা করছেন তিনি।

উপ-পরিদর্শক মো: মনিরুজ্জামান জানান, নিহত মো: সবুর মোল্লা ও মো: টমাস মোল্লা প্রতিদিনের মত রাতে রেল লাইনের পাশের জলাশয়ে মাছ শিকার করতে যায়। মাছ ধরার এক ফাঁকে পরে কয়েল জ্বলিয়ে রেল লাইনের ওপর ঘুমিয়ে পড়েন। তারা আর বাড়িতে ফিরে না আসায় বিভিন্ন স্থানে খোঁজ করতে থাকেন পরিবারের লোকজন। পরে রেল লাইনের ওপর তাদের কাটা মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়স্থানীয় লোকজন। এরপর রাজবাড়ী রেল পুলিশের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করার পর ময়না তদন্তের জন্য মরদেহ গোপালগঞ্জ  জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করে বলে জানান তিনি।

বিএনএনিউজ/আরকেসি

 

Loading


শিরোনাম বিএনএ