29 C
আবহাওয়া
৪:৩৩ পূর্বাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » জিম্বাবুয়েকে হারিয়ে সিরিজে সমতায় আয়ারল্যান্ড

জিম্বাবুয়েকে হারিয়ে সিরিজে সমতায় আয়ারল্যান্ড

১৫৩ রানের টার্গেটে ব্যাট করছে জিম্বাবুয়ে

বিএনএ,স্পোর্টসডেস্ক : পাঁচ টি-টোয়েন্টি ম্যাচের দ্বিতীয় খেলায় জিম্বাবুয়ে ৫ উইকেটে হারিয়েছে আয়ারল্যান্ড । রোববার(২৯ আগস্ট) ডাবলিনের ক্লোনটার্ফ ক্রিকেট ক্লাব গ্রাউন্ডখেলাটি অনুষ্ঠিত হয়েছে। এই ম্যাচ জিতে ১-১ এ সমতায় স্বাগতিকরা।

১২ বলের ১২ রান দরকার ছিল আয়ারল্যান্ডের। কিন্তু তা তিন বলে করে ফেললেন  জর্জ ডকারেল । ১৯ তম ওভার করতে আসা নাগারের প্রথম তিন বলে তিনটি চার মেরে দলকে জেতালেন এই ২২ বছর বয়সি অলরাউন্ডার।

১৫৩ রানের লক্ষ্যে খেলতে নেমে জয়ের ভিত গড়ে দেন আয়ারল্যান্ডের দুই ওপেনার পল স্টারলিং ও কেভিন ও ব্রায়ান।৫৯ রানের জুটিঁ করে তারা মাত্র ৩৮ বলে। এরপর স্টারলিং ৩৫ ও অ্যান্ড্রু বালবর্নিকে ৫ রানে ফিরায় রায়ান বার্ল। দলীয় রান ১২৯ এর সময় চাটারার বলে আউট হয় ৬০ রান করা কেভিন ও ব্রায়ান। বাকি কাজটুকু করে জর্জ ডকারেল ও হ্যারি। তাদের ২৪ রানের জুটিঁতে ৯ বল হাতে রেখে জয় নিশ্চিত করে স্বাগতিকরা।

এর আগে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৫২ রান সংগ্রহ করে জিম্বাবুয়ে। ৬৪ রান তুলতে ৫ উইকেট হারিয়ে বেশ চাপে পড়ে সফরকারিরা। ৫ উইকেটের মধ্যে ৩ উইকেট নেন শেন গেটকাট। এরপর মিটুন সিনবা ও রায়ান বার্লের ৮৮ রানের জুঁটি করে দলকে লড়াই করার মত পুঁজি পায় ক্রেগ অরভিনের দল।

বিএনএ/এমএম

Loading


শিরোনাম বিএনএ