30 C
আবহাওয়া
১২:৫৩ পূর্বাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » সাভারে আওয়ামীলীগ নেতার বাড়িতে চুরি

সাভারে আওয়ামীলীগ নেতার বাড়িতে চুরি

সাভারে আওয়ামীলীগ নেতার বাড়িতে চুরি

বিএনএ, ঢাকা (সাভার):  ঢাকার সাভারে আওয়ামীলীগ নেতার বাসায় ঢুকে সংঘবদ্ধ চোরদল দূর্ধর্ষ ভাবে নগদ টাকা ও প্রায় ১০ ভরি স্বর্ণালংকার চুরি করে নিয়ে গেছে। বাসায় থাকা ৫ জন সদস্যকে অভিনব কায়দায় চেতনাহীন করে এই কাণ্ড ঘটায় চোরেরা।

শনিবার (২৮ আগস্ট) মধ্যরাতে সাভার ব্যাংক কলোনী কলেজ রোড এলাকায় উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি কামরুল আহসান সোনাহরের দ্বিতল ভবনে এ ঘটনা ঘটে। এই আওয়ামীলীগ নেতার বড় ছেলে ফারুক হাসান বলেন, রাতে আমরা ১২ টার দিকে ঘুমিয়ে পড়ি। এরপর কখন এই ঘটনা ঘটে আমরা বুঝতে পারিনি। আমাদের বাসায় ৫ সদস্য সকলকেই এমনভাবে অচেতন করা হয়েছে যে আমরা কানে আবছা আবছা শব্দ শুনলেও নড়াচড়া করার ক্ষমতা ছিল না। সকালে আমরা দেখতে পাই দরজা খোলা, ততক্ষণে সব শেষ। আমরা থানায় অভিযোগ করেছি।

সরেজমিনে দেখা যায়, ওই বাসার লোহার দরজার ছিটকিনির পাশে বাইরে থেকে ছিদ্র করা হয়েছে। সেই ছোট্ট ছিদ্র দিয়েই হয়ত আংটার মাধ্যমে ভেতরের ছিটকিনি খুলে নেয়া হয়েছে বলে মন্তব্য করছেন প্রতিবেশীরা। ওয়ার্ড্রোবে তালাবদ্ধ অবস্থায় ছিল স্বর্ণালংকার, কিছু টাকা এবং পাশের একটি ব্যাগেও কিছু টাকা রাখা হয়েছিল। তাদের বাসা থেকে প্রায় ১০ ভরি স্বর্ণালংকার, নগদ ৮০ হাজার টাকা, ২ টি মোবাইল ও হাতঘড়ি চুরি হয়েছে।

এ ব্যাপারে সাভার থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মাইনুল ইসলাম বলেন, ইতোমধ্যে আমরা অভিযোগ পেয়েছি। ঘটনাস্থল পরিদর্শনে থানা থেকে পুলিশ সদস্যরা গিয়েছে। দ্রুতই আমরা তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করবো।

বিএনএনিউজ/ইমরান,মনির

Loading


শিরোনাম বিএনএ