23 C
আবহাওয়া
১:২৫ পূর্বাহ্ণ - মে ৬, ২০২৪
Bnanews24.com
Home » ফ্যান চুরির অভিযোগে ববি কর্মকর্তাকে শোকজ

ফ্যান চুরির অভিযোগে ববি কর্মকর্তাকে শোকজ


বিএনএ, ববি: ফ্যান চুরির অভিযোগে অভিযুক্ত বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) প্রশাসনিক কর্মকর্তা মিজানুর রহমানকে কারণ দর্শানোর নোটিশ (শোকজ) দিয়েছে কর্তৃপক্ষ। শুক্রবার (২৮ জুলাই) বিশ্ববিদ্যালয়টির রেজিস্ট্রার (চলতি দায়িত্ব) সুপ্রভাত হালদার এই শোকজ পত্র দিয়েছেন বলে জানা গেছে।

অভিযুক্ত কর্মকর্তাকে আগামী দশ (১০) কার্যদিবসের মধ্যে শোকজের জবাব দেবার নির্দেশ দেয়া হয়েছে। এর ব্যত্যয় ঘটলে বিধি অনুযায়ী শাস্তিমূলক ব্যবস্থা নেয়া হবে বলে নোটিশে উল্লেখ করা হয়েছে।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিস্ট্রার বাহাউদ্দীন গোলাপ বলেন, আগামী ১০ কর্মদিবসের মধ্যে উল্লিখিত অভিযোগের ব্যাপারে যৌক্তিক কারণ দর্শানোর জন্য বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রারের পক্ষ থেকে অভিযুক্তকে চিঠি দেয়া হয়েছে।

এ বিষয়ে অভিযুক্ত কর্মকর্তা মিজানুর রহমান বলেন, চিঠি পেয়েছি। যথাসময়ে জবাব দেবো।

উল্লেখ্য, গত ২২ জুলাই বিশ্ববিদ্যালয়ের স্টোর রুম থেকে ১২ টি ফ্যান নিয়ে ক্যাম্পাসের বাইরে যাওয়ার সময় ফটকে দায়িত্বরত আনসার সদস্য অভিযুক্ত কর্মকর্তাকে আটকায়। বিষয়টি জানাজানি হবার পরও অভিযুক্তর বিরুদ্ধে কোনো ব্যবস্থা না নেয়ায় গত বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রারকে এক ঘন্টা অবরুদ্ধ করে রাখে বিক্ষুব্ধ শিক্ষার্থীরা।

বিএনএ/রবিউল, এমএফ

Loading


শিরোনাম বিএনএ