29 C
আবহাওয়া
২:৪৮ অপরাহ্ণ - জুলাই ১, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে নদীতে ডুবে মাদ্রাসা ছাত্রের মৃত্যু

রাজধানীতে নদীতে ডুবে মাদ্রাসা ছাত্রের মৃত্যু


বিএনএ, ঢাকা : রাজধানীর রুপনগর বেরিবাঁধ এলাকায় নদীতে গোসল করতে নেমে পানিতে ডুবে মোহাম্মদ ইয়ামিন (১৩) নামে এক মাদ্রাসা ছাত্র মারা গেছে।  শুক্রবার (২৯ জুন) বিকেলে এ ঘটনা ঘটে।

অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে স্হানীয় একটি হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য রাত ১২ টার দিকে ঢাকা মেডিকেল কলেজ  হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত  চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ইয়ামিন শেরপুর জেলার নালিতাবাড়ী উপজেলার নিশ্চিন্তপুর গ্রামের রবিউল মিয়ার ছেলে। রূপনগর আবাসিক এলাকার একটি মাদ্রাসায় দ্বিতীয় শ্রেণিতে সে লেখাপড়া করত বলে জানান স্বজনরা। বর্তমানে মিরপুরের রূপনগর আবাসিক এলাকায় পরিবারের সঙ্গে ভাড়া থাকত। বাবা রবিউল একটি নির্মাণাধীন ভবনে শ্রমিকের কাজ করতেন। দুই ভাই এক বোনের মধ্যে ইয়ামিন ছিল সবার ছোট।

মৃতের বড় ভাই মো. মতিন জানান, ইয়ামিন  গতকাল বিকেলের দিকে বেড়িবাঁধের পাশে নদীতে গোসল করতে নেমে পানিতে ডুবে যায় সে। অনেক খোঁজাখুঁজির পর স্থানীয় লোকজন রাতের দিকে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে। পরে স্থানীয় একটি হাসপাতালে নেওয়া হয়। উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ হাসপাতালের  মর্গে রাখা হয়েছে।

বিএনএনিউজ/আজিজুল/এইচ.এম/হাসনা

Loading


শিরোনাম বিএনএ