Bnanews24.com
Home » চট্টগ্রামে কাভার্ড ভ্যানের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত
চট্টগ্রাম সব খবর

চট্টগ্রামে কাভার্ড ভ্যানের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

চট্টগ্রামে কাভার্ড ভ্যানের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

বিএনএ, চট্টগ্রাম : চট্টগ্রামের বারিক বিল্ডিং মোড়স্থ পোর্টল্যান্ড টাওয়ারের সামনে কার্ভাড ভ্যানের ধাক্কায় এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। তার নাম বাদল কমর্কার(২৮)। বুধবার দুপুর সাড়ে তিনটার দিকে এ ঘটনা ঘটে।

নিহত বাদল কর্মকারের বাড়ি বি বাড়ীয়া জেলার নবী নগর উপজেলার বিদ্যা কোর্ড গ্রামে। সে আরএসবি ইন্ডাস্ট্রিয়াল এর এর নিরাপত্তা প্রহরীর দায়িত্বে ছিল। তার সঙ্গে থাকা আইডি কার্ড জানা যায়, গত ৭ জুন তিনি নিরাপত্তা প্রহরী পদে যোগদান করে।

প্রত্যক্ষদর্শীসূত্রে জানা যায়, অফিস ছুটি হওয়ার পর বাদল কর্মকার হাজারি গলি ঔষধের জন্য যাচ্ছিল। ওই এলাকায় কাভার্ড ভ্যানের ধাক্কায় সে ছিটকে পড়ে।মুমূর্ষু অবস্থায় তাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করে।
কাভার্ড ভ্যান

কাভার্ড ভ্যান (চট্টমেট্রো ট ১১২৩৬৫) চালককে স্থানীয় মেহেদী হাসান নামে এক ব্যক্তি ধাওয়া করে আটক করে। পরে ডবলমুরিং থানা পুলিশ আটক চালকসহ কার্ভাড ভ্যানটি থানার নিয়ে যায়।

কার্ভাড ভ্যান চালক আটক
আটক কার্ভাড ভ্যান চালক

উল্লেখ্য, বারিক বিল্ডিং মোড়ের কাছে পোর্টল্যান্ড টাওয়ারের সামনে একটি ভলগ্যানাইজিং ( চাকার দোকান) রয়েছে। সড়ককেই চাকায় বাতাস দেয়াসহ বিভিন্ন মেরামতের জন্য বারিক বিল্ডিং থেকে রশিদ বিল্ডিং পর্যন্ত গাড়ি দাঁড়িয়ে থাকে। এতে যান চলাচলের রাস্তা সরু হয়ে যায়। গাড়ির নির্বিঘ্ন চলাচলের জন্য রাস্তার সকল বাধা তুলে দেয়ার দাবি জানিয়েছে স্থানীয়রা।

বিএনএনিউজ/এইচ.এম।