Bnanews24.com
Home » মারা গেলেন চিকিৎসক অদিতি
সব খবর

মারা গেলেন চিকিৎসক অদিতি

বিএনএ, ঢাকা : চিকিৎসক অদিতি সরকার ‘স্বামীর ওপর রাগ করে’ নিজের গায়ে আগুন দিয়েছিলেন৷ পাঁচ দিন হাসপাতালে থাকার পর মারা গেলেন ৩৮ বছর বয়সি এই চিকিৎসক৷

তিনি স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালের (মিটফোর্ড) চিকিৎসক ছিলেন। বুধবার (২৯ জুন) সকাল সোয়া ১০টার দিকে  শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) তার মৃত্যু হয়।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. আইউব হোসেন মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

গত শুক্রবার (২৪ জুন) দুপুর ১২টার দিকে ওয়ারির ১০ নম্বর হেয়ার স্ট্রিট এলাকার একটি ছয়তলা ভবনে নিজ কক্ষে অগ্নিদগ্ধের শিকার হন ওই নারী। ঘটনার দিন অদিতির স্বামী মানেশ মণ্ডল জানান, তার স্ত্রী বাসায় অসুস্থ ছিলেন। ঘটনার সময় তারা কেউ বাসায় ছিলেন না। কীভাবে আগুন লাগলো সেটি তারা বলতে পারছেন না।

তবে ওইদিনই শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক জানান, অদিতির শরীরের ৫০ শতাংশ পুড়ে গেছে। তার অবস্থা আশঙ্কাজনক।

ওয়ারি থানার ওসি কবির হোসেন হাওলাদার সেদিন বলেছিলেন,  ‘‘স্বামীর সঙ্গে রাগারাগি করে অদিতি নিজের শরীরে আগুন ধরিয়ে দেন বলে বার্ন ইনস্টিটিউটের ডাক্তারদের কাছে স্টেটমেন্ট দিয়েছেন৷

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, মরদেহ ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

বিএনএনিউজ/আজিজুল/এইচ.এম।