38 C
আবহাওয়া
৩:২৩ অপরাহ্ণ - এপ্রিল ১৬, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রামে কথিত পুলিশের বউ জান্নাত গ্রেপ্তার

চট্টগ্রামে কথিত পুলিশের বউ জান্নাত গ্রেপ্তার

বায়েজিদে পুলিশের বৌ পরিচয়দানকারী সেই জান্নাত গ্রেপ্তার

বিএনএ, চট্টগ্রাম : চট্টগ্রামে চাঁদাবাজি করতে গিয়ে পুলিশের বউ পরিচয়দানকারী বায়েজিদের শেরশাহ বাংলাবাজার এলাকার আব্দুল মতিনের স্ত্রী জান্নাত বেগমসহ দুই নারীকে গ্রেপ্তার করেছে র‌্যাব। সোমবার ( ২৮ জুন) নগরীর বায়েজিদ বোস্তামী থানাধীন বাংলাবাজার এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার আরেকজন হলেন– শেরশাহ বাংলাবাজার ব্যাংক পাহাড় সরকারি খাস জমিতে বসবাসকারী মো. হায়দার আলীর স্ত্রী ফাতেমা বেগম।এ সময় তাদের দেহ তল্লাশী করে চাঁদা আদায়ের নগদ ১ হাজার ২শ’ টাকা জব্দ করে। তাদের গ্রেপ্তারে এলাকার মানুষের মনে স্বস্তি ফিরে এসেছে।

র‌্যাব-৭, চট্টগ্রামের সহকারী পরিচালক ( মিডিয়া) নুরুল আবছার বলেন, বায়েজিদ বোস্তামী থানাধীন বাংলাবাজার এলাকায় অভিযান চালিয়ে সংঘবদ্ধ চাঁদাবাজ চক্রের ২ জন সক্রিয় সদস্যকে চাঁদাবাজির অর্থসহ হাতেনাতে গ্রেপ্তার করা হয়েছে। তারা এশিয়ান হাইওয়ে রোডে ফুটপাতের ওপর বিভিন্ন ক্ষুদ্র ব্যবসায়ী, পরিবহনের কাছ থেকে স্থানীয় রাজনৈতিক ব্যক্তিদের নাম ব্যবহার করে চাঁদা দাবীসহ চাঁদার টাকা আদায় করে আসছে। জিজ্ঞাসাবাদে তারা চাঁদাবাজির কথা স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য বায়েজিদ বোস্তামী হস্তান্তর করা হয়েছে।

বায়েজিদ থানার ওসি কামারুজ্জামান বলেন, গ্রেপ্তারকৃত জান্নাত বেগমের স্বামী মৃত আব্দুল মতিন। তিনি ১০/১২ বছর আগে দুয়েকজন পুলিশ সদস্যের বাবুর্চি হিসাবে কাজ করেছে। সেই থেকে জান্নাত বেগম পুলিশের বৌ পরিচয় দিয়ে আসছেন। তিনি পুলিশ সদস্য ছিলেন না।

বিএনএনিউজ২৪/আমিন

Loading


শিরোনাম বিএনএ