29 C
আবহাওয়া
১০:২১ পূর্বাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » জমি নিয়ে বিরোধের জেরে দুই পক্ষের গুলি বিনিময়

জমি নিয়ে বিরোধের জেরে দুই পক্ষের গুলি বিনিময়

জমি নিয়ে বিরোধের জেরে দুই পক্ষের গুলি বিনিময়

বিএনএ, সাভার, ইমরান খান :ঢাকার আশুলিয়ায় জমি সংক্রান্ত বিরোধের জেরে দুই পক্ষের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটেছে। এঘটনায় ঘটনাস্থলে র‌্যাব ও পুলিশ উপস্থিত হয়েছেন।মঙ্গলবার (২৯ জুন) সকালে আশুলিয়ার গাজিরচট এলাকার উষাপল্ট্রি মোড়ে ভূমিদস্যু এম এ মতিন ও ব্যবসায়ী রহিম খার মাঝে এই গুলি বিনিময়ের ঘটনা ঘটে ।

স্থানীয়রা জানান, সকালে হঠাৎ গুলির শব্দ শোনা যায়। ভয়ে কেউ বের হয়নি। তবে আমরা যতটুকু দেখেছি দুই পক্ষই গুলি ছুড়েছে। বাহিরে এখনও বেশ কয়েকটি গুলির খোসা পড়ে আছে। আমরা খুবই আতঙ্কিত।

নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় এক বাসিন্দা বলেন, এম এ মতিন ওই এলাকার বিভিন্ন মানুষের জমি দখল করে আসছেন দীর্ঘদিন ধরে। তার বিরুদ্ধে এ সংক্রান্ত বেশ কয়েকটি মামলাও চলমান রয়েছে। তিনি ওই এলাকায় ভুমিদস্যু মতিন নামেই পরিচিত। দীর্ঘদিন ধরে রহিম খাঁ নামের মানিকগঞ্জের এক ব্যবসায়ীর একটি জায়গা দখল করে তিনি বঙ্গবন্ধু মেডিকেলের প্রস্তাবিত জায়গার সাইনবোর্ড দেন। তার কাছে কোন কাগজ পত্র নেই। তার পরেও তিনি এই জায়গা দখল করে রয়েছেন। আজ রহিম খার লোকজন জায়গা বুঝে নিতে আসলে তাদের লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি ছোড়েন এমএ মতিন।

উষা পল্ট্রি মোড়ের এক চা-দোকানদার বলেন, গোলাগুলির ঘটনা এখানে নতুন নয়। প্রায়ই এ ধরনের ঘটনা ঘটে এখানে। আমাদের অভ্যাস হয়ে গেছে।এ ব্যাপারে এম এ মতিনের সাথে যোগাযোগের চেষ্টা করা হলে তাকে পাওয়া যায় নি।

আশুলিয়া থানার পরিদর্শক (অপারেশন) আব্দুর রাশিদ জানান, ঘটনা শুনে আমরা ঘটনাস্থলে টিম পাঠিয়েছি। বিস্তারিত পরে জানানো হবে।

বিএনএ,ওজি

 

Loading


শিরোনাম বিএনএ