28 C
আবহাওয়া
২:০৬ অপরাহ্ণ - জুন ১৪, ২০২৪
Bnanews24.com
Home » ঝিনাইদহে বৃদ্ধের গলাকাটা মরদেহ উদ্ধার

ঝিনাইদহে বৃদ্ধের গলাকাটা মরদেহ উদ্ধার


বিএনএ, ঝিনাইদহঃ ঝিনাইদহের মহেশপুরে শাহজাহান আলী মন্ডল (৬৫) নামে এক বৃদ্ধের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (২৭ মে) রাতে উপজেলার মান্দার বাড়িয়া ইউপির বেলেমাঠ বামনগাছা গ্রামে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহত শাহজাহান আলী মন্ডল ওই গ্রামের মৃত আকালে মন্ডলের ছেলে।

নিহতের স্ত্রী নিমি বেগম বুধবার বিকেলে জানান, মঙ্গলবার রাতের খাবার খেয়ে তিনি শুয়ে পড়েন। বুধবার সকালে ঘুম থেকে উঠে দেখেন তার ঘরের দরজা বাইরে থেকে দেয়া। তিনি জানালা ভেঙ্গে বাইরে এসে দেখেন তার স্বামীকে গলাকেটে হত্যা করা হয়েছে। বিছানায় রক্ত শুকিয়ে গেছে। এরপর তিনি তার ননদ শেফালী খাতুনকে ডাকেন।

চাচাতো ভাই আব্দুল্লাহ মামুন জানান, নিহত শাহাজান আলী নিজ বাড়িতে প্রতিবছর ওরশ দিতেন। এছাড়া প্রতি বৃহস্পতিবার তিনি রান্না করে মানুষকে খাওয়াতেন। এলাকায় তার অনেক ভক্ত আছে। ঘটনার দিন রাতে রাজুসহ দুই যুবক শাহাজান আলীর বাড়িতে এসে রাতের খাবার খান। রাজুর পিতা শাহাজান আলী ফকীরের ভক্তপুত্র বলে জানা গেছে।

হত্যাকাণ্ডের মোটিভ নিয়ে মহেশপুর থানার ওসি মাহবুবুর রহমান কাজল জানান, “ব্যক্তিগত আক্রোশ বা ক্ষোভ থেকে এই হত্যাকাণ্ড সংঘটিত হতে পারে। ধারণা করছি মঙ্গলবার রাত ১২টার দিকে কে বা করা এই হত্যাকাণ্ড ঘটাতে পারে। তদন্ত চলছে। হত্যাকাণ্ড নিয়ে গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে। খুব দ্রুত হত্যার মোটিভ ও ক্লু উদ্ধার করা সম্ভব হবে”।

বিএনএ/আতিক, এমএফ/এইচমুন্নী

Loading


শিরোনাম বিএনএ