36 C
আবহাওয়া
১:০৩ অপরাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » আনোয়ারার গরু লোহাগাড়ায় বিক্রি, ৩ চোর আটক

আনোয়ারার গরু লোহাগাড়ায় বিক্রি, ৩ চোর আটক

আনোয়ারার গরু লোহাগাড়ায় বিক্রি, ৩ চোর আটক

বিএনএ, আনোয়ারা (চট্টগ্রাম): চট্টগ্রামের আনোয়ারা থেকে গরু চুরি করে বিক্রি করতে গিয়েছিলেন লোহাগাড়ায়। এসময় স্থানীয়দের হাতে ধরা পড়েছে গরুসহ চোর চক্রের ৩ সদস্য। পরে তাদের লোহাগাড়া থানা পুলিশে হস্তান্তর করা হয়। এ সময় দুটি গরু উদ্ধার করা হয় বলে জানান স্থানীয়রা।

সোমবার (২৯ মে) দুপুরে লোহাগাড়া উপজেলার পদুয়া ইউনিয়নের জঙ্গল পদুয়া এলাকা থেকে তাদের আটক করা হয়। এসময় চোর চক্রের আরেক সদস্য পালিয়ে যায়।

আটকরা হলেন- আনোয়ারা উপজেলার বৈরাগ ইউনিয়নের উত্তর বন্দর এলাকার মৃত ফিরোজ খানের ছেলে জুলহাস খান (২৬) একই এলাকার সিরাজ মিয়ার ছেলে তপু রায়হান (১৯) ও হাইলধর ইউনিয়নের পীরখাইন এলাকার সোলাইমানের ছেলে মনজুরুল আলম (৪৫)।

পদুয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান হারুন অর রশিদ বিষয়টি নিশ্চিত করে বলেন, আনোয়ারা থেকে গরু দুটি বিক্রি করার জন্য পদুয়ায় আনেন তারা। গরু দুটি কম দামে বিক্রি করতে চাইলে স্থানীয়দের সন্দেহ হয়। পরে তাদের আটক করে আমাকে খবর দেয়। আমি গিয়ে তাদের জিজ্ঞাসাবাদ করি।

তিনি আরও বলেন, জিজ্ঞাসাবাদের একপর্যায়ে তারা চুরির কথা স্বীকার করলে বিষয়টি থানায় অবগত করা হয়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে গরুসহ তিনজনকে আটক করে থানায় নিয়ে যায়।

লোহাগাড়া থানার উপ-পরিদর্শক (এসআই) মহসিন তালুকদার জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে চোরাই গরুসহ তিনজনকে আটক করে থানা হেফাজতে নিয়ে আসি। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে। উদ্ধার করা গরুর মালিকানা যাচাই-বাছাই করে প্রকৃত মালিক পাওয়া গেলে তাদের কাছে অবিলস্বে হস্তান্তর করা হবে বলে জানান তিনি।

বিএনএনিউজ/এনামুল হক নাবিদ,বিএম

Loading


শিরোনাম বিএনএ